Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

গাইঘাটায় নাবালিকা নির্যাতনে বিজেপি নেত্রী সহ ধৃত ৪ জনকে আদালতে

 

4-arrested-in-court

সমকালীন প্রতিবেদন : তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠের নেতৃত্বে শুক্রবার গাইঘাটায় নির্যাতিতা নাবালিকার বাড়িতে গেলেন তৃণমূলের এক প্রতিনিধি দল। তাঁরা ‌নাবালিকার পরিবারের লোকের সঙ্গে কথা বলার পাশাপাশি ওই পরিবারকে আর্থিক সাহায্যও করেন। যে বিজেপি নেত্রীর বাড়িতে এই নির্যাতনের ঘটনা ঘটেছে, এদিন তাঁরা সেই বাড়িতেও যান।

উল্লেখ্য, বৃহস্পতিবার গাইঘাটার চড়ুইগাছি গ্রামে পূর্নিমা সরকার নামে এক বিজেপি নেত্রীর বাড়িতে বছর ১৫ বয়সের এক প্রতিবেশী নাবালিকা গণধর্ষণের শিকার হয়। এব্যাপারে নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে বিজেপি নেত্রী সহ মোট ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে, নাবালিকা নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের যাতে চরম শাস্তি হয়, তার দাবিতে এদিন বনগাঁ আদালতের সরকারি আইনজীবীর সঙ্গে দেখা করেন তৃণমূলের প্রতিনিধিরা। এব্যাপারে বনগাঁ আদালতের প্রধান সরকারি আইনজীবী অসীম দে জানান, ওই নাবালিকার পক্ষে তাঁরা ৪০ জনের বেশি সরকারি আইনজীবী আদালতে দাঁড়াচ্ছেন।

নাবালিকা নির্যাতনের ঘটনায় ধৃতদের শুক্রবার বনগাঁ আদালতে তোলা হলে বিচারক মূল অভিযুক্ত বাসুদেব বিশ্বাসকে ১০ দিনের জন্য পুলিশ হেফাজতে এবং বাকিদের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। ১ মে তাদের প্রত্যেককে ফের আদালতে তোলা হবে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন