Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

কিছু সময়ের ব্যবধানে যমজ দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার

 ‌

The-bodies-of-twin-brothers-were-recovered

সৌদীপ ভট্টাচার্য : ‌কিছু সময়ের ব্যবধানে বাড়ি এবং বাড়ির থেকে কিছুটা দূরে দুই যমজ ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু হল। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, দুটি ঘটনাই আত্মহত্যার। আপাতত পুলিশ এব্যাপারে অস্বাভাবিক মৃত্যু হিসেবে ঘটনা দুটিকে নথিভুক্ত করেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার নৈহাটি থানা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নৈহাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের গরিফা নেতাজি সুভাষ মোড় এলাকার বাসিন্দা ছিলেন যমজ দুই ভাই তরুণ ব্যানার্জি এবং অরুণ ব্যানার্জী। বছর ৫০ বয়সের এই দুই ভাই ফ্লেক্স প্রিন্টিং ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।

বৃহস্পতিবার রাতে প্রথমে নিজের ঘরের ভেতর থেকে তরুণ ব্যানার্জির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনার কিছুক্ষণ পরেই পরিবারের লোকেরা খবর পান যে, গরিফা রেল স্টেশনের ৩ নম্বর পোলের কাছে রেললাইনের ধারে যমজ  আর এক ভাই অরুণ ব্যানার্জীর মৃতদেহ পরে রয়েছে।

কিছু সময়ের ব্যবধানে দুই যমজ ভাইযের এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ব্যবসায়িক কোনও কারণে এই দুই আত্মহত্যা করেছে, না কি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে সেব্যাপারে নৈহাটি থানা এবং ব্যান্ডেল রেল পুলিশ তদন্ত করে দেখছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন