Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ মার্চ, ২০২২

নিরাপত্তারক্ষী পেলেন খুন হওয়া কাউন্সিলরের স্ত্রী

 ‌

The-security-guard-found-the-wife-of-the-slain-councilor

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকার মানুষ। শুধু তিনিই নয়, নিরাপত্তাহীনতায় ভুগছেন অনুপম দত্তর স্ত্রী মীনাক্ষী দত্তও। আর তাই তাঁরজন্য ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা করা হল। 

কাউন্সিলর অনুপম দত্ত খুন হওয়ার পর থেকেই স্থানীয়রা দোষীদের শাস্তির দাবিতে দফায় দফায় বিক্ষোভ দেখান। এবার তাঁরা তাঁদের নিজেদের দাবিকে আরও জোরদার করতে স্থানীয়রা গণস্বাক্ষর সংগ্রহ করার কাজ শুরু করেছেন। আর তারপর থেকেই আগরপাড়া অঞ্চলের মানুষজনের কাছে বিভিন্নভাবে হুমকি আসতে থাকে। 

এমন পরিস্থিতিতে অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্ত নিজেও নিরাপদ নন বলে মনে করছেন এলাকার বিধায়ক নির্মল ঘোষ। আর তাঁরই উদ্যোগে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সহযোগিতায় অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্তকে একজন নিরাপত্তারক্ষী দেওয়া হল। আজ থেকেই তা কার্যকরী হল। এব্যাপারে মীনাক্ষী দত্ত জানান, 'বিধায়ক নির্মল ঘোষ নিজের উদ্যোগে এই ব্যবস্থা করেছেন।'‌

এদিকে, অনুপম দত্ত খুনের মামলার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগের আধিকারিকেরা সোমবার তদন্তে আসেন আগরপাড়া মাতঙ্গিনীপল্লী অঞ্চলে। যেখানে ষড়যন্ত্রকারী বাপি পন্ডিত থাকতো, সেই এলাকার সুকান্ত স্মৃতি সংঘ সংলগ্ন মাঠের নাম বহুবার আলোচিত হয়েছে। 

এই খুনের ঘটনায় জড়িতদের উপযুক্ত শাস্তির দাবিতে গণস্বাক্ষর সংগ্রহ করছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, বাপি পণ্ডিতের ভাই প্রসেনজিৎ পন্ডিত হুমকি দেয় বর্তমান ক্লাব সম্পাদককে। 

তাঁরা আরও জানান, বাপ্পি পন্ডিতের সঙ্গে অনুপম দত্তের সে ধরনের কোনও সংঘাত না হলেও দুজনের মধ্যে মানসিক দূরত্ব ছিল অনেকটাই। কিন্তু তার কারণে খুনের মতো ঘটনা ঘটতে পারে, তা মানতে পারছেন না কেউ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন