Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ মার্চ, ২০২২

স্কুলে যেতে বলায় বাড়ি ছেড়ে নিরুদ্দেশ খুদে পড়ুয়া

Asking-him-to-go-to-school-he-left-home-and-went-missing

সমকালীন প্রতিবেদন : ‌পড়াশোনায় মন নেই। তার উপর স্কুলে যেতে বলায় বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়ে গেল চতুর্থ শ্রেণীর এক ছাত্র। অবশেষে পুলিশের তৎপরতায় বেশ কয়েক ঘন্টা পর উদ্ধার হল খুদে পড়ুয়া। নিখোঁজ ছেলেকে ফিরে পেয়ে পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন পরিবারের সদস্যরা। 

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, হাবড়া থানার কাশিপুর এলাকার বাসিন্দা গোপাল বিশ্বাসের ছোট ছেলে বছর ১১ এর রাজ বিশ্বাস চতুর্থ শ্রেণীর ছাত্র। কিন্তু পড়াশোনার দিকে তার মন নেই। সারাক্ষণ খেলার দিকেই ঝোঁক বেশি। স্কুলে যাবার কথা বললে তার মন খারাপ হয়ে যায়।

সোমবার সপ্তাহের প্রথমদিন তার বাবা তাকে স্কুলে যেতে বলাতে ফের বেঁকে বসে সে। কিন্তু তাকে এব্যাপারে জোর করাতে সে ব্যাগ নিয়ে স্কুলে যাবার নাম করে বাড়ি থেকে বের হয়। দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় হয়ে গেলেও ছেলে বাড়িতে ফিরে না আসায় চিন্তিত হয়ে পরেন বাড়ির লোকেরা।

অনেক খোঁজাখুজির পরেও তার কোনও সন্ধান না মেলায় চিন্তিত হয়ে পরেন বাড়ির লোকেরা। এরপর সন্ধে নাগাদ গাইঘাটা থানা থেকে গোপাল বিশ্বাসের বড় ছেলের কাছে ফোন করে জানানো হয় যে, রাজকে রাস্তা থেকে উদ্ধার করেছে পুলিশ। বাড়ির লোকেরা যেন গাইঘাটা থানায় এসে তাদের ছেলেকে নিয়ে যান।

খবর পেয়ে গাইঘাটা থানায় হাজির হন গোপাল বিশ্বাস এবং তাঁর স্ত্রী। পরে পুলিশের কাছ থেকে জানতে পারেন যে, এদিন সন্ধে নাগাদ গাইঘাটা থানার পুলিশ টহল দেওয়ার সময় কুলপুকুর কালীমন্দিরের কাছে রাজকে ইত:‌স্ততভাবে ঘোরাঘুরি করতে দেখেন। কাছে গিয়ে জিজ্ঞাসাবাদ করতেই আসল সত্য জানতে পারেন পুলিশ কর্মীরা। 

এরপর তাকে গাইঘাটা থানায় নিয়ে আসা হয়। পাশাপাশি, তার বাড়িতে ফোন করে খবর দেওয়া হয়। এদিন রাতে রাজকে তার বাবা–মায়ের হাতে তুলে দেওয়া হয়। ছেলেকে ফিরে পেয়ে গাইঘাটা থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন রাজের বাবা–মা।




  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন