Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৩ মার্চ, ২০২২

যুবতীর রহস্য মৃত্যু, রেল লাইনের ধার থেকে দেহ উদ্ধার

  

Mysterious-death-of-a-young-woman

সৌদীপ ভট্টাচার্য : রেল লাইনের ধার থেকে এক যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। এই ঘটনায় মৃত যুবতীর প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। রেল পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে নৈহাটি থানার শ্যামনগর স্টেশন সংলগ্ন ২৫ এবং ২৬ নম্বর রেলগেটের মাঝে রিয়া মুখার্জী (২৬) নামে এক যুবতীর মৃতদেহ উদ্ধার হয়। তাঁর বাড়ি শ্যামনগর মাতৃপল্লীতে। 

মৃতদেহ উদ্ধারের সময় ওই যুবতীর হাতে মোবাইল এবং কানে হেডফোন ছিল। তাঁর মৃত্যুর খবর বাড়ির লোককে প্রথম জানায় তাঁর প্রেমিকই। তার তাতেই সন্দেহ দানা বেঁধেছে। পরিবারের অভিযোগ, রিয়া কোনওভাবেই আত্মহত্যা করতে পারে না। তাঁকে মেরে রেল লাইনের ধারে ফেলে রেখে দেওয়া হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, রিয়ার সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল গুড়দহ শালবাগান এলাকার বাসিন্দা এক যুবকের। অভিযোগ, ওই যুবকের অন্যত্র বিয়ে ঠিক হয়ে গেলেও সে রিয়ার সঙ্গে গোপনে সম্পর্ক চালিয়ে গেছে। ‌রিয়ার এই মৃত্যুর জন্য ওই যুবককে দায়ী করেছেন রিয়ার পরিবারের সদস্যরা।

যদিও এই সম্পর্কের কথা কিছুই জানতেন না বলে দাবি করেছেন অভিযুক্ত যুবকের ভাই। তার দাবি, দাদার সঙ্কে ওই যুবতীর তেমন কোনও সম্পর্কের কথা তাদের জানা নেই। আজ সকালে তারা শুনেছেন, ট্রেনের ধাক্কায় রিয়ার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাতেই জগদ্দল থানা এবং নৈহাটি জিআরপি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে জগদ্দল থানার পুলিশ মৃতার প্রেমিককে গ্রেপ্তার করেছে। কি কারণে রিয়ার মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন