Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

‌তৃণমূলের নির্বাচনী কার্যালয়ে বোমাবাজি, আহত তৃণমূল কর্মী

Bombing-of-Trinamool-election-office

সৌদীপ ভট্টাচার্য : তৃণমূলের নির্বাচনী কার্যালয়ে বোমাবাজি‌র ঘটনায় জখম হলেন এক তৃণমূল কর্মী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর মহকুমার  টিটাগড় পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে। 


টিটাগড় পরসভার ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী কুমার সিং এর অভিযোগ, শুক্রবার রাতে এলাকার তৃণমূল কংগ্রেসের একটি নির্বাচনী কার্যালয়ে বোমা নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। আহত হয় আকাশ প্রসাদ নামে এক তৃণমূল কর্মী। তাকে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বিকাশ সাউ এর অভিযোগ, শুক্রবার রাতে চারজন যুবক এসে তার নির্বাচনী কার্যালয়ে বোমাবাজি করে। সেই সময় ঘটনাস্থলে দাঁড়িয়েছিলেন তৃণমূল কর্মী আকাশ। বোমায় তিনি আহত হন। এই ঘটনার জন্য বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। বিকাশ বলে শান্ত এলাকায় অশান্ত করার জন্য বিজেপি অশান্তি করছে। 


যদিও বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে। ওই ওয়ার্ডের বিজেপি প্রার্থী বিশাল জয়সয়াল বলেন, '‌এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। বিজেপির ভোটাররা যাতে ভোট দিতে না যায়, তারজন্য এলাকায় আতঙ্ক ছড়াতে তৃণমূল নিজেরাই বোমা ফাটিয়ে আমাদের নামে দোষ চাপাচ্ছে।' পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন