Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

পুরভোটের মুখে ফের মাওবাদী পোষ্টারে চাঞ্চল্য

In-the-face-of-the-pre-poll-the-Maoist-posters-are-again-agitated

শম্পা গুপ্ত : ‌ভোটের আবহেই মাওবাদী পোষ্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়া জেলায়। এদিন এলাকার বিভিন্ন জায়গায় এই পোষ্টার লাগানো থাকতে দেখা যায়। এই ঘটনায় প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার সঙ্গে কারা যুক্ত, পুলিশ তা খতিয়ে দেখছে।


জানা গেছে, এদিন পুরুলিয়ার আড়শা থানার মিশিরডি বেলডি এলাকার বেশ কয়েকটি জায়গায় সাদা কাগজের উপর লাল কালীতে ছাপানো পোস্টার দেখা যায়। সেখানে কেন্দ্র এবং রাজ্য সরকারের উদ্দেশ্যে ১১ দফা দাবী জানানো হয়েছে। ওই পোস্টারে নতুন করে মাওবাদী আন্দোলন শুরু করার হুমকিও দেওয়া হয়েছে। এব্যাপারে জেলার পুলিশ সুপার এস সেলভামুরুগান জানান, কারা এই কাজের সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এদিকে, পুরুলিয়া জেলার তিনটি পুরসভার ভোট গ্রহণের জন্য সমস্তরকম প্রস্তুতি নেওয়া হয়েছে। রবিবার পুরুলিয়া ছাড়াও রঘুনাথপুর এবং ঝালদা পুরসভা এলাকায় এই ভোটগ্রহন পর্ব চলবে। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পুরুলিয়া পুরসভার ২৩ ওয়ার্ডের জন্য ৪৪ টি ভোটগ্রহণ কেন্দ্রে ১৪৫ টি বুথ থাকছে। ভোটার সংখ্যা ১ লক্ষ ৯ হাজার ৬৭। নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছে ৮০০ পুলিশ। 

অন্যদিকে, রঘুনাথপুর পুরসভায় ১৩ টি ওয়ার্ডে ২১ হাজার ৯২০ জন ভোটারের জন্য রয়েছে ১৫ টি ভোটগ্রহণ কেন্দ্র খোলা হয়েছে। বুথের সংখ্যা ২৫। ঝালদায় ১২ টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৬ হাজার ২৮ জন। ভোট গ্রহণ কেন্দ্র ১১ টি। বুথের সংখ্যা ২০ টি। শনিবার সকাল থেকে ভোট কর্মীরা ভোট গ্রহণ কেন্দ্রগুলিতে যাওয়া শুরু করেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন