Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয় বোমা বাধতে গিয়ে হাত উড়লো এক দুষ্কৃতীর

 

A-miscreant-fell-while-trying-to-plant-a-bomb-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌বহিরাগত দুষ্কৃতীকে দিয়ে বাঁধা হচ্ছিল বোমা। আর সেই বোমা ফেটেই জখম হল ওই দুষ্কৃতী। তার হাতের একটি অংশ উড়ে গেছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বনগাঁ শিমুলতলা আয়রনগেট এলাকায়। জখম দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে আয়রনগেট ক্লাবের মাঠ সংলগ্ন এলাকায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে বিকট শব্দ শুনতে পান এলাকার মানুষ। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে ওই পরিত্যক্ত বাড়ি থেকে জখম অবস্থায় এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম বিদ্যুৎ নাগ। বাড়ি ব্যারাকপুর মহকুমার ইছাপুর এলাকায়। রক্তাক্ত অবস্থায় পুলিশ তাকে গ্রেপ্তার করে চিকিৎসার জন্য বনগাঁ হাসপাতালে নিয়ে যায়। তার একটি হাত জখম হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, জখম যুবক ওই পরিত্যক্ত বাড়িতে বসে বোমা বাধছিল।


আর বোমা বাধতে গিয়েই একটি বোমা ফেঁটে সে জখম হয়েছে। জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানিয়েছে, বনগাঁর এক ব্যক্তি তাকে বোমা বাধার জন্য ভাড়া করে নিয়ে এসেছে। পুলিশের কাছে সে ওই ব্যক্তির নামও জানিয়েছে। এর চক্রের পেছনে আর কারা কারা জড়িত আছে, পুলিশ তা জানার চেষ্টা করছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন