Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

অসহায় মানুষদের সহযোগিতায় পথ চলা শুরু করল 'সম্পর্ক'‌

 ‌

Samparka-began-to-walk-the-path

সমকালীন প্রতিবেদন : দু:‌স্থ, অসহায় মানুষদের পাশে দাঁড়াতে বনগাঁয় গঠিত হলো নতুন স্বেচ্ছাসেবী সংগঠন 'সম্পর্ক'‌। নতুন এই সংগঠন তৈরির প্রধান উদ্যোক্তা বিধায়ক বিশ্বজিৎ দাস। রবিবার, ২৩ জনুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে পথ চলা শুরু হলো নতুন এই সংগঠনের। আপাতত বনগাঁ মহকুমা জুড়ে সংগঠন সামাজিক কাজে নিয়োজিত থাকবে। পরবর্তীতে পরিধি বাড়িয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়বে 'সম্পর্ক'এ‌র কর্মকাণ্ড।


রাজনৈতিক কর্মকাণ্ডের বাইরে দরিদ্র এবং অসহায় মানুষদের পাশে থাকতে, তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে নতুন এই স্বেচ্ছাসেবী সংগঠন তৈরি করার উদ্যোগ নেন বিশ্বজিৎ দাস। তাঁর এই মানবিক কাজে এগিয়ে এসেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। এ ব্যাপারে বিশ্বজিৎ দাস জানান, যেকোনও অসহায় মানুষ তাঁদের সংগঠনের যেকোনও সদস্যের সঙ্গে যোগাযোগ করে, তার প্রয়োজনের কথা জানালে সংগঠন তার পাশে থাকার আপ্রাণ চেষ্টা করবে। 


এদিন সংগঠনের পক্ষ থেকে বনগাঁ স্টেশনে নেতাজির মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়। এরপর বনগাঁ স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে চেয়ার–টেবিল পেতে প্রায় ৪০০ জন দরিদ্র মানুষকে সবজি, মুড়িঘন্ট ডাল, মাংস ইত্যাদি সহযোগে দুপুরের খাবারের আয়োজন করা হয়। বিধায়ক বিশ্বজিৎ দাস নিজে হাতে তাদের খাবার পরিবেশন করেন। এমন উদ্যোগে খুশি এই নিরন্ন মানুষেরা।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন