Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

দিনের টুকিটাকি : ‌২৩ জানুয়ারী, ২০২২

র‌্যাপিড টেষ্ট

বারাসত সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অশনি মুখার্জি এবং চিকিৎসক বিবর্তন সাহার উদ্যোগে বারাসত পুরসভার ২১ নম্বর ওয়ার্ড সংলগ্ন সবুজ সংঘ ক্লাব প্রাঙ্গণে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রায় দুশো মানুষের র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করার আয়োজন করা হয়। শুধু র‌্যাপিড টেস্টই নয়, এর পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষা শিবিরেরও আয়োজন করা হয়। এদিন এই অনুষ্ঠানে অশনি মুখার্জি, ডাঃ বিবর্তন সাহা ছাড়াও উপস্থিত ছিলেন বারাসত শহর তৃণমূলের সভাপতি অরুণ ভৌমিক, কো-অর্ডিনেটর অদিতি চক্রবর্তী, রামপ্রসাদ মিত্র, সৌমেন চ্যাটার্জি সহ বহু বিশিষ্টজনেরা। 


মাস্ক বিলি

কালীঘাট স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাবুন ব্যানার্জীর উদ্যোগে এবং রাজ্যের ক্যারাটে সংগঠক, প্রশিক্ষক সুভাষ মিত্রের পরিচালনায় প্রায় পাঁচ হাজার মানুষের হাতে মাস্ক, স্যানিটাইজার তুলে দেওয়া হল। রবিবার বারাসতের বেশ কয়েকটি জনবহুল এলাকায় এই মাস্ক ও স্যানেটাইজার বিলি কর্মসূচি পালন করা হয়।


পুলিশের উদ্যোগ

রবিবার দুপুরে পুরুলিয়া জেলা পুলিশ এবং নিতুরিয়া থানার যৌথ উদ্যোগে  নিতুরিয়া এলাকায় সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচী পালন করা হল। এদিন থানা থেকে একটি র‌্যালি বের করা হয়। মদ্যপান করে গাড়ী চালাবেন না, সিট বেল্ট পরুন, মাথায় হেলমেট পরে গাড়ী চালাবেন ইত্যাদির মতো সচেতনতার বার্তা লেখা প্ল্যাকার্ড হাতে নিয়ে মানুষকে সচেতন করেন পুলিশ কর্মীরা। এদিন পুরুলিয়া-বরাকর রাজ্য সড়ক ৫ এ উভয় দিক থেকে আসা প্রত্যেকটি যানবাহন দাঁড় করিয়ে ট্রাফিক আইন সংক্রান্ত সচেতনতার বার্তা দেন কর্তব্যরত পুলিশ অফিসারেরা। মাস্কবিহীন গাড়ি চালকদের মাস্ক পরিয়ে দেওয়া হয়। এদিনই জেলার আরও কয়েকটি থানায় একই ধরনের কর্মসূচি পালন করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন