Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

মায়ের সম্মতিতে নাবালিকা মেয়েকে লাগাতার ধর্ষণ মায়েরই প্রেমিকের

 

Continuous-rape-of-a-minor-girl

সমকালীন প্রতিবেদন : নিজের অবৈধ সম্পর্কের কথা গোপন রাখতে নিজের নাবালিকা মেয়েকে প্রেমিকের হাতে তুলে দিয়েছিল মা। বাড়ির ভেতরেই মায়ের উপস্থিতিতে মায়ের প্রেমিক নাবালিকা মেয়েকে দিনের পর দিন ধর্ষণ করতো। শুনতে অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার নহাটা এলাকায়। অভিযুক্ত মা এবং তার প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।


জানা গেছে, নহাটার শ্মশানপাড়া এলাকার বাসিন্দা সুনিতা ভৌমিকের সঙ্গে বছর পাঁচেক ধরে নহাটা শেরপুর এলাকার দিন ইসলাম মন্ডলের অবৈধ সম্পর্ক চলছে। এই সম্পর্কের কথা একসময় জেনে যায় সুনিতার ১৪ বছরের নাবালিকা মেয়ে। নিজের এই অনৈতিক কান্ডের কথা গোপন রাখতে গত ৩ বছর ধরে নিজের মেয়েকে একপ্রকার জোর করে প্রেমিকের হাতে তুলে দিয়েছিল মা সুনিতা। নানা ছলে বাড়িতে এসে ওই নাবালিকাকে ধর্ষণ করতো সুনিতার প্রেমিক দিন ইসলাম। আর বাইরে দাঁড়িয়ে পাহারা দিত মা সুনিতা। 


নাবালিকা যাতে গর্ভবতী না হয়ে পরে, তারজন্য দিন ইসলাম নিজে গর্ভনিরোধক বড়ি এনে দিত। আর তা মেয়েকে খাওয়াতো মা সুনিতা। এই ঘটনার কথা যাতে বাইরের কেউ জানতে না পারে, তারজন্য মেয়েকে কোথাও যেতে দিত না মা।সম্প্রতি দিদার কাছে যাওয়ার সুযোগ পায় অত্যাচারিতা নাবালিকা। আর সেখানে সবকিছু জানানোর পর নাবালিকার মাসিও বিষয়টি জানতে পারেন। তিনিই তখন চাইল্ড লাইনে যোগাযোগ করেন। 


চাইল্ড লাইনের মাধ্যমে প্রশাসনের বিভিন্ন আধিকারিকের পাশাপাশি গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এরপর পুলিশ শনিবার বিকেলে নাবালিকাকে উদ্ধার করে অভিযুক্ত মা সুনিতা এবং তার প্রেমিক দিন মহম্মদকে গ্রেপ্তার করে। এমন ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায় নহাটা এলাকায়। অভিযুক্তদের চরম শাস্তির দাবি করেছেন এলাকার মানুষ। ধৃতদের রবিবার বনগাঁ আদালতে তোলা হয়। নাবালিকার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আদালত তার গোপন জবানবন্দি রেকর্ড করবে। ‌সোমবার অভিযুক্তদের ফের আদালতে তোলা হবে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন