Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

নয়ানজুলীতে উল্টে গেল ট্রাক, মৃত্যু চালক ও খালাসীর

 

The-truck-overturned-in-Nayanjuli

সমকালীন প্রতিবেদন : ‌নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল কেমিক্যাল বোঝাই ট্রাক। এই ঘটনায় মৃত্যু হল ট্রাকের চালক এবং খালাসীর। রবিবার ‌ভোররাতে উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানার যশোর রোডের উপরে মানিকতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন ভোররাতে পেট্রাপোল সীমান্তে যাবার উদ্দেশ্যে কেমিক্যাল বোঝাই বনগাঁর একটি ট্রাক যশোর রোড ধরে বনগাঁর দিকে যাচ্ছিল। হাবরা এবং অশোকনগরের মাঝে ৩ নম্বর রেল গেটের কাছে আসার পর সামনের একটি ইট বোঝাই ট্রাকে ধাক্কা মারে এই ট্রাকটি। আর তাতেই নিয়ন্ত্রন হারিয়ে পাশের নয়ানজুলিতে উল্টে যায় ট্রাকটি। 


দুর্ঘটনার খবর পেয়ে অশোকনগর থানার পুলিশ দীর্ঘ ৪ ঘন্টার চেষ্টায় ওই গাড়ির চালক বুদ্ধদেব সেন এবং খালাসী অমিত সরকারের মৃতদেহ উদ্ধার করে। তাঁদের বাড়ি বনগাঁ এলাকায়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান ঘন কুয়াশার জন্য এমন ঘটনা ঘটেছে। দুর্ঘটনাগ্রস্থ ট্রাকটিকে পরে ক্রেন দিয়ে তোলার ব্যবস্থা করা হয়।


স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, 'এদিন ভোর ৫ টা নাগাদ হঠাৎই বিকট শব্দে ঘুম ভেঙে যায়। বাইরে বেরিয়ে দেখি, একটি ট্রাক পাশের নয়ানজুলীতে উল্টে পরে গেছে।'‌ স্থানীয়রাই সঙ্গে সঙ্গে অশোকনগর থানায় খবর দেন। স্থানীয় মানুষেরা এসে ট্রাকের ভেতরে আটকে থাকা ট্রাকের চালক এবং খালাসীকে বের করার চেষ্টা করেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন