Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 8 November 2021

বেপরোয়া টোটোর ধাক্কায় মৃত্যু বৃদ্ধের, ঘটনার ছবি ধরা পরল সিসি ক্যামেরায়

Toto-pushed-the-old-man-to-death

সৌদীপ ভট্টাচার্য : ‌হাঁটতে বেরিয়ে মদ্যপ টোটো চালকের বেপরোয়া গাড়ি চালনার বলি হলেন এক ব্যক্তি। সিসি ক্যামেরার ফুটেজে এমন দৃশ্যই সামনে এসেছে। অভিযুক্ত টোটো চালকের সন্ধান চালাচ্ছে পুলিশ। উত্তর ২৪ পরগনার বারাসত থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


ঘটনার সূত্রপাত ৩ নভেম্বর সন্ধেয়। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতো ওইদিন সন্ধেবেলায় একাই হাঁটতে বের হন বারাসতের নতুনপুকুর সুকান্তনগরের বাসিন্দা বছর ৬৯ এর দীপককুমার সেন। বেশ কিছুক্ষণ পর এক টোটোচালক তাঁকে অসুস্থ অবস্থায় বাড়ি পৌঁছে দেয়। সে বাড়ির লোকদের জানায় যে, রাস্তায় হাঁটার সময় দীপকবাবু মাথা ঘুরে পরে যান। তাই ওই টোটো চালক তাঁকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেন। 


ওইদিন রাতে দীপকবাবু আরও বেশি অসুস্থ হয়ে পরলে তাঁকে বারাসতের একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়। এদিকে, বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় দীপকবাবুর পরিবারের পক্ষ থেকে বারাসত থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ওই এলাকা থেকে সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করে দেখে যে, টোটো চালক সেদিন যে ঘটনার বর্ণনা দিয়েছিল, তা সম্পূর্ণ মিথ্যা। 


সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে যে, একটি বেপরোয়া টোটো এসে দীপকবাবুকে সজোরে ধাক্কা মারে। আর তাতেই তিনি রাস্তায় পরে গিয়ে অসুস্থ হয়ে পরেন। পরে ওই টোটো চালকই দীপকবাবুকে রাস্তা থেকে তুলে বাড়ি পৌঁছে দিয়ে ঘটনার মিথ্যা বর্ণনা দেয়। ওই ফুটেজ অনুযায়ী পরিবারের লোকেদের অনুমান, টোটো চালক মদ্যপ অবস্থায় ছিল। আর সেই কারণেই এমন ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।  





No comments:

Post a Comment