Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৮ নভেম্বর, ২০২১

রেল লাইনে বসে ভিডিও গেম, ট্রেনে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু ২ যুবকের

Two-youths-died-after-being-cut-in-the-train

সমকালীন প্রতিবেদন :‌ রেল লাইনের উপরে বসে ভিডিও গেম খেলায় ব্যস্ত দুই যুবকের ট্রেনে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু হল। সোমবার সন্ধেয় এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকায়। মৃতদের একজন একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


রেল পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধেয় অশোকনগরের মানিকনগর কাঞ্চনপল্লী এলাকায় সৌভিক দাস এবং শিবম দে নামে দুই যুবক শিয়ালদা–বনগাঁ রেল শাখার ডাউন লাইনের উপর বসে মোবাইলে ভিডিও গেম খেলায় ব্যস্ত ছিল। অন্ধকার, শুনশান ওই এলাকায় ভিডিও গেম খেলায় তারা দুজন এতটাই মগ্ন ছিল যে, কখন ডাউন লাইনে ট্রেন ঢুকে গেছে, তা তারা টেরই পায় নি।


এরপরই চলন্ত ট্রেনের ধাক্কায় ওই দুই যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়। দুর্ঘটনা ঘটার শব্দ পেয়ে এলাকার মানুষ ছুটে এসে দেখেন, লাইনের ধারে দুই যুবকের মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ছুটে আসে রেল পুলিশ এবং রেল সুরক্ষা বাহিনী। তারা মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। মৃতদের মধ্যে একজনের কাছ থেকে বই ভর্তি একটি ব্যাগ পাওয়া যায়। পরে জানা যায়, ওই ব্যাগটি শিবম দে নামের মৃত এক যুবকের। সে বিজ্ঞান বিভাগের ছাত্র। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন