Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 27 November 2021

বনগাঁয় মদ্যপদের অশালীন মন্তব্যের প্রতিবাদ করে মাথা ফাটলো যুবকের

 

The-young-man-shook-his-head-in-protest

সমকালীন প্রতিবেদন : ‌মদ্যপ যুবকদের অশালীন মন্তব্যের প্রতিবাদ করায় আক্রান্ত ‌হলেন এক যুবক। মদ্যপদের বেধড়ক মারধোরে মাথা ফেটে  যায় প্রতিবাদী যুবকের তাঁর মাথায় ১৬ টি সেলাই পরেছে। বনগাঁ থানার সভাইপুর এলাকার বাসিন্দা আক্রান্ত ওই যুবকের নাম জামাল মন্ডল। শুক্রবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার সন্দেশখালি এলাকায়। এই ঘটনায় বনগাঁ থানায় আক্রান্ত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। 


জানা গেছে, এদিন সন্ধেয় মোটরবাইকে করে একাই সভাইপুরের বাড়ি থেকে গোপালনগরে বন্ধুর বাড়িতে যাচ্ছিলেন জামাল মন্ডল নামে এক যুবক। পথে সন্দেশখালি বাজারে আসার পর তিনি দেখেন, রাস্তা আটকে দাঁড়িয়ে রয়েছে কয়েকজন মদ্যপ যুবক। তিনি বেশ কয়েকবার বাইকের হর্ণ বাজিয়ে তাদেরকে রাস্তা ছেড়ে দেওয়ার জন্য ইঙ্গিত দেন। কিন্তু তারপরেও তারা রাস্তার উপরে একইভাবে দাঁড়িয়ে থাকায় তিনি পাশ কাটিয়ে বেরিয়ে যাবার চেষ্টা করেন।


অভিযোগ, এই সময় ওই মদ্যপ যুবকেরা তাঁকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করে। এর প্রতিবাদ করতে গেলেই এই যুবকেরা তাঁর ওপর চড়াও হয়ে বেধড়ক মারধোর শুরু করে। এমনকি তাঁকে রাস্তার ধারের একটি ড্রেনের মধ্যে ফেলে দেয়। মারধোরে তাঁর মাথা ফেটে যায়। স্থানীয়রা ছুটে এসে ওই যুবকেরা পালিয়ে যায়। এরপর তাঁকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়।


ইতিমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আক্রান্ত যুবক জামাল মন্ডলের পরিবারের লোকজন। তাঁর মাথায় আঘাত বেশি লাগায় এরপর তাঁকে বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মাথায় ১৬ টি সেলাই পরে। আক্রান্ত যুবকের ভাই কামাল মন্ডল জানান, ঘটনাস্থলে ৩–৪ জন মদ্যপ যুবক ছিল। তারমধ্যে একজনের নাম জানা গেছে। রাতে হামলাকারীদের বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের চরম শাস্তির দাবি করেছেন আক্রান্ত যুবকের পরিবারের সদস্যরা। 





No comments:

Post a Comment