Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 23 November 2021

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গুলি, বোমার লড়াই, আহত ৬

 ‌

Shooting-bomb-fighting-between-two-groups-of-TMC

সমকালীন প্রতিবেদন : সরকারি প্রকল্পে‌র বাড়ির জরিপের কাজ চলাকালীন প্রথমে বিতন্ডা এবং পরে দুই গোষ্ঠীর মধ্যে লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠলো বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের পদুমা পঞ্চায়েতের গাড়া গ্রাম। সেখানে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক গুলি, বোমার লড়াই চলে। এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন। পরে পরিস্থিতি সামলাতে দুবরাজপুর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। গ্রামে উত্তেজনা থাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। সংঘর্ষের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। 


ঘটনার সূত্রপাত মঙ্গলবার দুপুরে। জানা গেছে, দুবরাজপুর ব্লকের পদুমা গ্রাম পঞ্চায়েতের কর্মীরা সরকারি প্রকল্পে‌র বাড়ি সংক্রান্ত বিষয়ে জরিপের কাজ করতে আসেন গাড়া গ্রামে। এদিন তাঁরা প্রথমে এলাকার তৃণমূলের বুথ সভাপতি গফফর খানের বাড়ির পাশে জরিপের কাজ করছিলেন। এই সময় গ্রামের কয়েকজন বাসিন্দা এসে তাঁদের কাছে জানতে চান যে, তাদের এলাকায় কখন এই জরিপের কাজ হবে। আর এই জানতে চাওয়াকে কেন্দ্র করে  তৃণমূলের পদুমা অঞ্চল সভাপতি মুকুল মন্ডল এবং কার্যকরী সভাপতি তরুণ গড়াইয়ের গোষ্ঠীর মধ্যে বিবাদ বাধে। পরে তা বড় আকার নেয়। 


তরুণ গড়াইয়ের গোষ্ঠীর অভিযোগ, মুকুল গোষ্ঠীর লোকেরা তাদের লোকেদের উপর বোমা, গুলি চালায়। এর ফলে তাদের গোষ্ঠীর ৬ জন আহত হয়েছেন। এই ঘটনায় আহত আলম খান, জরাফাত খান, গোলাপ খান, আশরাফুল খান, ফারুখ খান, ঈদ মোহাম্মদ খানকে দুবরাজপুর মানশাই গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। জরাফত খান এবং আশরাফুল খানের আঘাত গুরুতর হওয়ায় পরে তাদেরকে সিউড়ি সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।    




No comments:

Post a Comment