Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 26 October 2021

গোপালনগরে ক্রেতা সেজে দুই অস্ত্র কারবারীকে ধরলো পুলিশ

 ‌

Police-arrested-two-arms-dealers

সমকালীন প্রতিবেদন : ‌ক্রেতা সেজে আগ্নেয়াস্ত্র কেনার নাম করে দুই অস্ত্র কারবারীকে গ্রেপ্তার করল উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পুলিশ। তাদের কাছ থেকে ৩ টি আগ্নেয়াস্ত্র এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতদের আজ দুপুরে বনগাঁ মহকুমা আদালতে তোলা হচ্ছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত দুই আগ্নেয়াস্ত্র কারবারীর নাম আরমান মন্ডল এবং শিবাকুতুল্লা। আরমানের বাড়ি গোপালনগর থানার চামটা গ্রামে। আর শিবাকুতুল্লার বাড়ি গোপালনগরেরই আদিত্যপুর গ্রামে। দীর্ঘদিন ধরে তারা এই আগ্নেয়াস্ত্র কারিবারের সঙ্গে যুক্ত। পুলিশ তাদের গ্রেপ্তারের সুযোগে ছিল। 

সোমবার বিকেলে পুলিশের কাছে খবর আসে যে, এই দুই অস্ত্র কারবারীর কাছে নতুন করে আগ্নেয়াস্ত্র এবং গুলি মজুত হয়েছে। সেগুলি তারা বিক্রির অপেক্ষায় রয়েছে। আর সেই সুযোগকেই কাজে লাগায় গোপালনগর থানার পুলিশ। এদিন ক্রেতা সেজে তাদের সঙ্গে ফোনে যোগাযোগ করে পুলিশ। এরপর তাদের কথামতো সাদা পোষাকে দুই পুলিশ কর্মী ক্রেতা সেজে সন্ধে ৬ টা নাগাদ গোপালনগরের বিভূতিভূষণ ঘাট এলাকায় অপেক্ষা করতে থাকেন। এরপর এই দুই কারবারী আগ্নেয়াস্ত্র এবং গুলি নিয়ে সেখানে পৌঁছাতেই তাদেরকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ।





No comments:

Post a Comment