Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 1 October 2021

হাবড়ায় ডায়াগনস্টিক সেন্টারে ভয়াবহ অগ্নিকাণ্ড

 

Fire-at-the-diagnostic-center

সৌদীপ ভট্টাচার্য : শুক্রবার দুপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে হাবরা হাসপাতাল সংলগ্ন একটি ডায়াগনস্টিক সেন্টারে। হাবরা থানা ও পোস্ট অফিস রোডে এদিনের ওই অগ্নিকাণ্ডে প্রথমে আতঙ্কিত হয়ে পড়েন ওই এলাকায় থাকা ব্যবসায়ীরা। 


এদিন দুপুরে প্রথম এলাকার দোকানদাররা প্রচুর পরিমাণে কালো ধোঁয়া দেখতে পেয়ে পাশাপাশি বিকট আওয়াজ শুনে তড়িঘড়ি খবর দেন হাবরার দমকল অফিসে। অগ্নিকাণ্ডের ঘটনায় তৎক্ষণাৎ দমকলকর্মীরা ছুটে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। দমকল কর্মীদের ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 


আগুন নিভিয়ে ফেললেও ওই জায়গা থেকে কালো ধোঁয়া আরও কিছুক্ষণ ধরে বের হতে দেখা যায়। দমকল সূত্রে জানা গেছে, ওই ডায়াগনস্টিক সেন্টারের সিটি স্ক্যান ইনভার্টার মেশিনে শর্ট-সার্কিট থেকেই এদিন আগুন লেগে যায়। অগ্নিকাণ্ডের ঘটনায় ওই বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের মালিক জানান, প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। 


এই সেন্টারটি হাবরা হাসপাতালের পাশে থাকার জন্য অনেক রোগীদের সুবিধা হতো। কিন্তু এই ঘটনার পরে অনেকটা অসুবিধার সম্মুখীন হতে হবে হাবড়া হাসপাতালে আসা রোগীদের। 


যে সেন্টারে আগুন লেগেছে, তার পাশেই রয়েছে অনেকগুলি দোকান। আগুন যদি ছড়িয়ে পড়তো, তাহলে বড়োসড়ো ক্ষতি হতো। জনবহুল অঞ্চলে আগুন লাগায় এদিন আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা।




No comments:

Post a Comment