Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 26 September 2021

স্বামীর প্রেমিকাকে প্রকাশ্য বাজারে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করল স্ত্রী

 

The-wife-wounded-him-with-a-blade

সমকালীন প্রতিবেদন : ‌স্বামীর সঙ্গে ‌বিবাহ-বহির্ভূত সম্পর্ক আছে, এই সন্দেহের জেরে স্বামীর প্রেমিকার মুখ ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করল এক মহিলা। স্থানীয়রা হামলাকারী মহিলাকে আটক করে পুলিশের হাতে তুলে দিলেন। এই হামলার ঘটনায় সহযোগিতা করার জন্য হামলাকারী মহিলার ভাইকেও গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বাদুড়িয়া থানার আটঘরা হায়দারপুর এলাকার বাসিন্দা দুই মহিলা শনিবার সন্ধে থেকে হাবড়ার কুমড়া বাজার এলাকায় ঘোরাঘুরি করছিলেন। একসময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই মধ্যে সাবিনা খাতুন নামে এক মহিলা আরেকজন মহিলার মুখে ব্লেড চালিয়ে দেয়। 

ব্লেডের আঘাতে ক্ষতবিক্ষত হয় তার মুখ। তার চিৎকারে ছুটে আসেন পাশপাশের মানুষ। রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুখজুড়ে ব্যান্ডেজ বাধা হয়। প্রকাশ্য রাস্তায় এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েঅ পরে কুমড়া বাজার এলাকায়। 

এই ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সাবিনা খাতুন। স্থানীয়রাই তাকে আটক করে হাবড়া থানায় খবর দেন। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়। এই হামলার ঘটনায় সহযোগিতা করার জন্য সাবিনার ভাই ইদ্রিস সর্দারকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশি জেরায় সাবিনা জানিয়েছে, তার স্বামী হাসিকুল ইসলামের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে আক্রান্ত মহিলার। এই কারণে নিজেদের পরিবারে অশান্তি শুরু হয়। এব্যাপারে তিনি ওই মহিলাকে বার বার সাবধান করা সত্ত্বেও সে এই সম্পর্ক চালিয়ে যায়। আর তাতেই ক্ষিপ্ত হয়ে এই কান্ড ঘটিয়েছে সাবিনা। হামলার ঘটনার আগে ওই মহিলাকে কুমড়া বাজারে লোক দিয়ে ডাকিয়ে আনে সাবিনা। আর তাকে সহযোগিতা করে তার ভাই ইদ্রিস। 

এদিন সন্ধেয় কুমড়া বাজারে উপস্থিত হয়ে উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করছিল সাবিনা। এরপর সুযোগমতো ওই মহিলারহ উপর হামলা চালায় সে। যে ব্লেড দিয়ে হামলা চালানো হয়েছিল, সেই ব্লেডও ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ। ধৃত সাবিনা এবং ইদ্রিসকে রবিবার বারাসত আদালতে পাঠানো হয়েছে।






No comments:

Post a Comment