Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 17 August 2021

হাবড়ায় পর পর দুই বাড়িতে চুরি

 Adventurous-theft-in-Habra

সমকালীন প্রতিবেদন : পরপর দুটি বাড়িতে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটল। চুরির পরিমান কয়েক লক্ষ টাকা। উত্তর ২৪ পরগনার হাবড়া থানার লোকনাথ সরণি এলাকায় চুরির ঘটনা ঘটেছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার ব্যবসায়ী বিশ্বজিৎ খাঁ  তিনি তাঁর স্ত্রী, সন্তানকে নিয়ে বাড়িতেই ছিলেন। অন্যান্য দিনের মতো সোমবার রাতেও খাওয়া দাওয়া করে শুতে চলে যান। সকালে ঘুম থেকে উঠে দেখেন, পাশের ঘর তছনছ করে চুরি করে পালিয়েছে দুষ্কৃতীরা। লাগোয়া ঘরে এমনভাবে চুরি হওয়ার পরেও কিছু টের না পাওয়ায় অবাক হয়ে যান তাঁরা। সোনার গহনা, নগদ টাকা মিলিয়ে তাঁর বাড়ি থেকে প্রায় আড়াই লক্ষ টাকা খোয়া গেছে বলে জানান তিনি।

পাশাপাশি, ওই বাড়ির পাশের বাসিন্দা বাসুদেব খাঁর বাড়িতেও চুরির ঘটনা ঘটেছে। এই বাড়ির সদস্যরা এদিন কেউ বাড়িতে ছিলেন না। বাড়িতে তালা দিয়ে আত্মীয় বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেই সুযোগকেই কাজে লাগায় দুষ্কৃতীরা। বাড়ির তালা ভেঙে ইচ্ছেমতো লুটপাট চালায় দুষ্কৃতীরা। 

প্রতিবেশীরা আজ সকালে বিষয়টি টের পেয়ে তাঁদেরকে ফোন করেন জানান। খবর পেয়ে বাড়িতে এসে দেখেন, ঘরের মধ্যে সমস্ত জিনিস লন্ডভন্ড হয়ে রয়েছে। লুট হয়ে গেছে সোনার গহনা, নগদ টাকা। সব মিলিয়ে খোয়া গেছে লক্ষাধিক টাকা।  

পরপর দুটি বাড়িতে এইভাবে চুরির ঘটনা ঘটায় কিছুটা আতঙ্কিত এলাকার বাসিন্দারা। চুরির খবর পাবার পরই ঘটনাস্থলে যায় হাবরা থানার পুলিশ। এব্যাপারে তদন্ত শুরু হয়েছে। ঘরে লোকজন থাকা সত্ত্বেও কিভাবে চোরেরা তালা ভেঙে এইভাবে লুটতরাজ চালালো, তাও তদন্ত করে দেখা হচ্ছে। 



No comments:

Post a Comment