Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 17 August 2021

সারমেয়কে কোচ দিয়ে নৃশংসভাবে হত্যা

 

Sarmey-was-brutally-killed-by-a-coach

সমকালীন প্রতিবেদন : ‌নেহাতই দুই সারমেয়র মধ্যে লড়াই। আর তারই জেরে একটি সারমেয়কে মাছ ধরার কোচ দিয়ে আঘাত করে নৃশংসভাবে হত্যা করার অভিযোগ উঠল প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকায়। অভিযুক্ত দুইঅযুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে হাবড়া থানার হায়দারবেলিয়া গ্রামের দুই প্রতিবেশী দুই সারমেয় নিজেদের মধ্যে লড়াই করছিল। এতে একটি সারমেয় কিছুটা আহত হয়। এই ঘটনায় একপ্রকার বিপ্লবী হয়ে ওঠে মিঠুন হাজরা ও কৃষ্ণ হাজরা নামে ওই গ্রামের দুই যুবক। 

গ্রামের বাসিন্দা রুপালী মোড়লের অভিযোগ, তাঁর এবং প্রতিবেশীর দুই সারমেয় বিবাদ করার সময় মিঠুন এবং কৃষ্ণ তাঁর সারমেয়টিকে মাছ ধরার কোচ দিয়ে নৃশংসভাবে হত্যা করে।

এই ঘটনার পর গ্রামের বাসিন্দারা মৃত সারমেয়কে নিয়ে হাবড়া থানায় হাজির হন। রুপালী দেবী মিঠুন এবং কৃষ্ণর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে বিশেষ ধারায় মামলা দায়ের করেছে। 

পাশাপাশি, সারমেয়র মৃতদেহ ময়না তদন্তের জন্য পশু হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত দুই যুবক পলাতক। এই ঘটনায় সরব হয়েছেন পশুপ্রেমীরা। তাঁরা অভিযুক্ত দুই যুবকের চরম শাস্তির দাবি জানিয়েছেন।




No comments:

Post a Comment