Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৭ জুন, ২০২৪

বাগদায় বিজেপির প্রার্থী বিনয়কুমার বিশ্বাস

 ‌

BJP-candidate-in-Bagda

সমকালীন প্রতিবেদন : ‌বাগদা বিধানসভা উপনির্বাচনে বিজেপির প্রার্থী করা হল বিনয়কুমার বিশ্বাসকে। সোমবার বিজেপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রাজ্যের ৪টি কেন্দ্রের এবং পাঞ্জাবের একটি কেন্দ্রের উপনির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, বিনয় বিশ্বাস বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। বাড়ি আকাইপুর এলাকায়। কর্মসূত্রে তিনি বাইরের রাজ্যে চাঁদসি চিকিৎসার সঙ্গে যুক্ত। দলের জেলা কমিটির গুরুত্বপূর্ণ পদে থাকায় কর্মীদের মধ্যে তাঁর পরিচিতি রয়েছে।

উল্লেখ্য, বাগদা কেন্দ্রের উপনির্বাচনের জন্য ইতিমধ্যেই তৃণমূল এবং ফরওয়ার্ড ব্লক তাদের প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে। তৃণমূল প্রার্থী হিসেবে এখানে লড়াই করছেন মমতাবালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা ঠাকুর। মধুপর্ণার নাম প্রকাশ্যে আসার পর বিজেপির প্রার্থী নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়।

তখন থেকেই প্রচার হয়ে যায় যে, বাগদায় বিজেপির প্রার্থী করা হতে পারে সাংসদ তথা মন্ত্রী শান্তনু ঠাকুরের স্ত্রী সোমা ঠাকুরকে। যদিও তার বিরোধীতা শুরু করেন বাগদা এলাকার বিজেপির একাংশ। তারা দাবি করেন, কোনও বহিরাগত নয়, এলাকার কোনও ব্যক্তিকে প্রার্থী করতে হবে।

যদিও সোমা ঠাকুর প্রার্থী হচ্ছেন, এমন কথা দলের পক্ষ থেকে কোনওভাবেই বলা হয় নি। এটা একটা প্রচারমাত্র, এমনই জানানো হয় দলের পক্ষ থেকে। এই পরিস্থিতিতে বাগদায় কাকে প্রার্থী করা হবে, তা নিয়ে ম্যারাথন বৈঠক করে জেলা বিজেপি নেতৃত্ব।

অবশেষে এদিন কেন্দ্রীয় কার্যালয় থেকে বগদা কেন্দ্রের জন্য বিনয় বিশ্বাসের নাম প্রকাশ করা হয়। নাম প্রকাশের পরই ঠাকুরবাড়িতে হাজির হন বিনয় বিশ্বাস। দলের অন্দরে শান্তনু ঠাকুরের ঘনিষ্ট হিসেবে পরিচিত বিনয় বিশ্বাস নিজেও একজন মতুয়া বলে জানা গেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন