Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৫ জুন, ২০২৪

রহস্যে ঘেরা ছবিতে অভিনয় জি-বাংলার মিঠাই ওরফে সৌমিতৃষার

 

Actress-Soumitrisha

সমকালীন প্রতিবেদন : টিভির পর্দায় মিঠাই চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তারপরেই দেবের সঙ্গে প্রথম সিনেমা করেন কয়েকমাস আগে। তাঁর জীবনের প্রথম ছবি ছিল 'প্রধান'। এই সিনেমার সাফল্যের পর সৌমিতৃষাকে নতুন ছবিতে দেখার অপেক্ষায় ছিল তাঁর ভক্তরা। 

সৌরভ দাসের সঙ্গে জুটি বেঁধে পরবর্তী ছবি '১০ই জুন'-এ ভক্তদের সারপ্রাইজ দিতে আসছেন সৌমিতৃষা। রূপক চক্রবর্তীর পরিচালনায় তৈরি হচ্ছে ১০ই জুন সিনেমাটি। সৌরভ দাস এবং সৌমিতৃষা কুণ্ডু জুটির নতুন ছবির খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মধ্যে উৎসাহ একেবারে তুঙ্গে। 

এককথায় এখন যখন মুক্তির অপেক্ষায় '১০ই জুন', তখন প্রকাশ্যে এলো এই সিনেমার পোস্টার। যা মিঠাইরানির ভক্তদের মধ্যে উৎসাহকে আরও একটু বাড়িয়ে দিলো। এই পোস্টারে দেখা যাচ্ছে যে, টেবিলের উপর একটি ব্যাগ, বন্দুকের মাঝে রাখা একটি গোলাপ। 

এছাড়াও রয়েছে একটি ছবি ও হাতের চুড়ি। সিনেমার পোস্টার শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, 'আছে প্রেম, আছে রহস্য আর আছে দুটি চরিত্র! আর কী কী আছে, তার গল্প বলবে ১০ই জুন'! এদিকে অভিনেত্রী কয়েকদিন আগে শ্যুটিংয়ের কয়েক ঝলক শেয়ার করেছিলেন। সেখানে হলুদ শাড়িতে অভিনেত্রী আর ক্যাজুয়্যাল লুকে সৌরভ।

১০ জুনের পোস্টার মুক্তির পর টিভির মিঠাইরাণী বলেন, '৬ মে থেকে শ্যুটিং শুরু হয়েছে। সৌরভদার নাম এখনই বলা যাবে না। সিনেমার গল্পের সঙ্গে নামটার একটা যোগ রয়েছে। ১০ই জুনের যে ঘটনাটা সেখানে একটা দারুণ চমক রয়েছে।' 

মিঠাই না রুমি, কার জন্য একের পর এক ছবিতে কাজের সুযোগ? উত্তরে অভিনেত্রী বলেন, 'সৌমিতৃষা বোধহয় ভালো অভিনয় করে। সেই জন্যই ভগবান সুযোগ দিচ্ছেন।' তারপর এই ছবির টিমের প্রতিটি সদস্যের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন সৌমিতৃষা। 

সেই সঙ্গে দর্শক, ফ্যানপেজকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। সৌমিতৃষা এখন শুধু এপার বাংলার নয়, ওপার বাংলারও মেয়ে হয়ে উঠেছেন। এভাবেই সকলের আশীর্বাদে আগামীর পথ চলার ইচ্ছেপ্রকাশ করেছেন অভিনেত্রী।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন