Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১১ মে, ২০২৪

বনগাঁয় মহিষের গাড়িতে চড়ে ভোটপ্রচার তৃণমূলের

 ‌

TMC-vote-prochar

সমকালীন প্রতিবেদন : তৃণমূল প্রার্থীর সমর্থনে শনিবার অভিনব প্রচারের আয়োজন হয়েছিল। একেবারে মহিষের গাড়িতে চড়ে ভোটপ্রচার সারলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস। 

এদিন বনগাঁর বাঘের বটতলা এলাকা থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। হুডখোলা গাড়ির পাশাপাশি মহিষের গাড়িতে চড়ে ভোটপ্রচার করেন তৃণমূল প্রার্থী। উপস্থিত ছিলেন আইএনটিটিইউসির রাজ্য সভাপতি ঋতব্রত ব্যানার্জী।

এর আগে এদিন সকালে পেট্রাপোলে একটি প্রচারসভা করেন ঋতব্রত। বক্তব্য রাখতে গিয়ে তিনি কেন্দ্রের বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন। আইএনটিটিইউসির উদ্যোগে শ্রমিকদের নিয়ে এই সভার আয়োজন করা হয়।

এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে ঋতব্রত ব্যানার্জী অভিযোগ করেন, এলআইসির মতো লাভজনক রাষ্ট্রায়ত্ব সংস্থা, ব্যাঙ্ক এর মতো বহু সরকারি সংস্থা বেসরকারি মালিকদের কাছে বিক্রি করে দিচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার।

তাঁর অভিযোগ, ভারতের রাষ্ট্রীয় ব্যবস্থাকে ধ্বংস করার জন্য বদ্ধ পরিকর কেন্দ্রের বর্তমান বিজেপি সরকার। পেট্রাপোলের মতো স্থলবন্দর সহ দেশের একাধিক বিমানবন্দর বেসরকারি হাতে তুলে দিচ্ছে কেন্দ্র সরকার।

কেন্দ্রের এই ভূমিকার প্রভাব শ্রমিকদের উপর পড়বে বলে দাবি করে ঋতব্রত বলেন, কেন্দ্র সরকারের এমন ভূমিকাকে স্তব্ধ করতে শ্রমিকদের এগিয়ে আসতে হবে। এদিন, পেট্রাপোল সীমান্তের একাধিক অনিয়মের কথাও তুলে ধরেন তিনি।

বিশ্বজিৎ দাসকে বনগাঁ কেন্দ্র থেকে জয়ী করিয়ে দিল্লি পাঠানোর আবেদন জানিয়ে ঋতব্রত এদিন প্রতিশ্রুতি দেন যে, সাংসদ হওয়ার পর সাংসদ কোটার টাকায় বিশ্বজিৎ দাস পেট্রাপোলে যাত্রী সুবিধার্থে একাধিক উদ্যোগ নেবেন। এদিনের সভায় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি নারায়ণ ঘোষ, পুরপ্রধান গোপাল শেঠ সহ অন্যান্যরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন