Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

গাইঘাটায় কৃষিকাজ করার সময় বাজ পড়ে মৃত্যু এক কৃষকের

 ‌

Death-by-lightning

সমকালীন প্রতিবেদন : ‌রবিবার সকাল থেকেই শুরু হয় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি। আর এই পরিস্থিতিতে কৃষি জমিতে কাজ করতে গিয়ে বাজ পড়ে মৃত্যু হল এক কৃষকের। গাইঘাটা থানার বর্ণবেড়িয়া এলাকার ঘটনা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে৷ 

পূর্বাভাস ছিল যে, রবিবার থেকে রাজ্যের বিভিন্ন এলাকায় ঝড়বৃষ্টি হবে। সঙ্গে বজ্রপাত। আবহাওয়া দপ্তরের সেই পূর্বাভাসকে সত্যি করে এদিন সাতসকালেই আকাশ কালো মেঘে ঢেকে যায়। শুরু হয় মেঘের গর্জন। আর তারপরই বজ্রবিদ্যুৎ সহ শুরু হয় বৃষ্টি।

এদিকে, এদিন আবহাওয়ার এই প্রতিকূল পরিবেশের মধ্যেই বর্ণবেড়িয়া গ্রামের বাসিন্দা নেপাল হালদার (৩৮) কৃষিকাজ করতে জমিতে যান। কৃষিকাজ চালকালীন হঠাৎ করেই সেখানে বজ্রপাত হয়। আর তাতেই মৃত্যু হয় নেপাল হালদারের।  

ঘটনার কিছুক্ষণ পর স্থানীয়রা দেখতে পেয়ে ওই কৃষকের বাড়িতে এবং গাইঘাটা থানায় খবর দেন। খবর পেয়ে পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য পাঠায়। 

স্থানীয়রা জানান, নেপাল হালদারের পরিবারে তাঁর দুই ছেলে, স্ত্রী এবং বৃদ্ধা মা রয়েছেন। অভাবের সংসারের তিনি ছিলেন একমাত্র উপার্জনশীল সদস্য। তাঁর এই অকাল মৃত্যুতে সংসারের সদস্যরা অসহায় হয়ে পড়ল। স্থানীয়রা এব্যাপারে সরকারি সহযোগিতা প্রার্থনা করেছেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন