Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ মার্চ, ২০২৪

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল-এ অনিশ্চিত শ্রেয়স আইয়ার

 

Shreyas-Iyer

সমকালীন প্রতিবেদন : আর কয়েকদিন পরেই শুরু হচ্ছে আইপিএল। এবার আইপিএল জিততে মরিয়া নাইট শিবির। তবে এর মাঝেই এল দুঃসংবাদ। পিঠের পুরনো চোটে ফের কাবু কেকেআর দলের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। রনজি ফাইনাল খেলতে গিয়ে আবারও ফিরে এলো তাঁর পিঠের চোট। 

শোনা যাচ্ছে, আইপিএলের শুরুর দিকে কয়েকটা ম্যাচে হয়তো খেলতে পারবেন না কেকেআর অধিনায়ক। শ্রেয়সের পিঠের চোট নিয়ে গত কয়েকমাস ধরে তুমুল বিতর্ক চলেছে। মুম্বইয়ের হয়ে রনজি ট্রফিতে কয়েকটা ম্যাচ খেলার পরেই তিনি জানিয়েছিলেন পিঠের সমস্যার কথা। 

কিন্তু এনসিএর তরফে শ্রেয়সকে ফিট সার্টিফিকেট দেওয়া হয়। তার পরেই দেশজুড়ে বিতর্ক শুরু হয়, তাহলে কি রনজি না খেলার জন্য ভুয়ো চোটের দাবি করেছিলেন কেকেআর অধিনায়ক? এই প্রশ্ন উঠতেই কেন্দ্রীয় চুক্তি থেকে তাঁকে ছেঁটে ফেলে বিসিসিআই। 

বাধ্য হয়ে মুম্বইয়ের হয়ে খেলতে নামেন শ্রেয়স। সেখানেই আবার বিভীষিকা হয়ে ফিরে এল তাঁর চোট। জানা গেছে, মুম্বইয়ের হয়ে রনজি ট্রফির ফাইনাল ম্যাচ খেলতে নেমে দ্বিতীয় ইনিংসে ৯৫ রান করেন। ১১১ বলের সেই ইনিংস খেলতে গিয়েই ফের পিঠের পুরনো চোট চাগাড় দিয়ে ওঠে। 

ব্যাট করতে করতেই দুবার ফিজিওকে ডেকে শুশ্রুষা করান শ্রেয়স। পরিস্থিতি এতই খারাপ হয়ে ওঠে যে বুধবার একবারের জন্যও তাঁকে ফিল্ডিং করতে নামানো যায়নি। পিঠে স্ক্যান করাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শ্রেয়সকে।ও

তার পরেই প্রশ্ন উঠছে, তাহলে কি আইপিএল থেকে আবার ছিটকে যাবেন তারকা ব্যাটার? একটি সর্বভারতীয় সংবাদসংস্থা সূত্রে খবর, আইপিএল শুরুর আগেই চিন্তা বাড়বে কেকেআর ভক্তদের। এক সূত্রের দাবি, শ্রেয়সের পিঠের অবস্থা মোটেই ভালো নয়। 

পিঠের পুরনো চোটটাই আবার বেড়ে গিয়েছে। রনজি ফাইনালের শেষদিনও মাঠে নামতে পারবেন না শ্রেয়স। আইপিএলের প্রথমদিকে কয়েকটা ম্যাচেও না খেলার সম্ভাবনাই বেশি। 

উল্লেখ্য, আগামী ২৩ মার্চ আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। তার মাত্র ৯ দিন আগেই চিন্তা বাড়াচ্ছে অধিনায়কের চোট। তবে টুর্নামেন্টের শুরুতে তাকে না পেলেও শেষের দিকে ব্যাট হাতে নাইটদের ভরসা দিতে পারেন ক্যাপ্টেন শ্রেয়স। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন