Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ মার্চ, ২০২৪

কর্মী সম্মেলনে হৃদরোগে আক্রান্ত হয়ে ‌তৃণমূল কর্মীর মৃত্যু

 

TMC-worker

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূলের কর্মী সম্মেলনে উপস্থিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। বনগাঁর এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে উপস্থিত হন তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস। এই ঘটনায় শোকের ছায়া তৃণমূল কর্মীদের মধ্যে।

লোকসভা নির্বাচন উপলক্ষ্যে সোমবার বনগাঁর গান্ধীপল্লী এলাকায় বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের পক্ষ থেকে একটি কর্মী সম্মেলনের আয়োজন করা হয়েছিল। 

সেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ ভৌমিক, অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী, বনগাঁ লোকসভার তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস সহ অন্যান্য নেতা, কর্মী সমর্থকরা। 

সেই কর্মী সম্মেলনে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বাগদার রণঘাট গ্রাম পঞ্চায়েতের চড়কতলা এলাকার বাসিন্দা, তৃণমূল কর্মী সমীর রায়(৫৫)। সভাস্থলে তিনি অসুস্থ হয়ে পড়লে তৃণমূল নেতৃত্বের পক্ষ থেকে তাকে সঙ্গে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। 

কিন্তু হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। সমীরের স্ত্রী বুলবুল রায় ২০১৩ সালে বাগদা পঞ্চায়েত সমিতির সদস্য ছিলেন। মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল উপস্থিত হন বনগাঁ লোকসভার তৃণমূল প্রার্থী তথা তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস সহ অন্যান্য তৃণমূল নেতা, কর্মীরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন