Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৩ মার্চ, ২০২৪

আম্বানি পুত্রের প্রাক-বিয়ের আসরের জলখাবারে থাকছে ২৭৫ পদ

 

Ambani-son-pre-marriage

সমকালীন প্রতিবেদন : বিয়ের মরশুমে একের পর এক সেলিব্রিটি বিয়ের পিঁড়িতে বসছেন। এর মধ্যে গাঁটছড়া বাঁধতে চলেছেন আম্বানি পুত্র অনন্ত আম্বানি। শিল্পপতি বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত। 

বিয়ের আগেই গুজরাতের জামনগরে বসবে প্রাক-বিয়ের আসর। আর সেই আসরেই থাকবে চোখ ধাঁধানো আয়োজন। ১লা মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে প্রাক-বিয়ের এই অনুষ্ঠান। প্রাক-বিবাহের এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশি-বিদেশি অতিথিরা। 

জানা গিয়েছে, আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন মাইক্রোসফট এর প্রতিষ্ঠাতা বিল গেটস, মেটা সিইও মার্ক জুকারবার্গ, ডিজনির সিইও বব ইগার, মর্গ্যান স্ট্যানলি সিইও টেড পিক সহ আরও অনেকে। এছাড়াও, উপস্থিত থাকবেন ভারতের টাইকুন এবং বিনোদন জগতের খ্যাতনামা ব্যক্তিরা। 

অনুষ্ঠানে গান গাইবেন পপ তারকা রিহানা, ম্যাজিক দেখাবেন বিখ্যাত জাদুকর ডেভিড ব্লেইন। প্রাক-বিয়ের আসর জমাতে উপস্থিত থাকবেন অরিজিৎ সিং, অজয়-অতুল এবং দিলজিৎ দোসাঞ্জের মতো দেশি এবং আন্তর্জাতিকস্তরের খ্যাতনামা শিল্পীরা। 

সংবাদ মাধ্যম সূত্রে খবর, অতিথিদের জন্য থাকবে রাজকীয় ব্যবস্থা। থাকবে চার বেলা ভুরিভোজের আয়োজন। খাদ্য তালিকায় থাকবে থাই, জাপানিজ, মেক্সিকান, ফার্সি এবং প্যান এশিয়ান খাবার। সকালের জলখাবারে অতিথিদের জন্য থাকবে ৭৫ টি ডিস, তাতেই আবার ২৭৫ রকমের পদ। 

একইভাবে রাতেও ২৭৫ রকমের পদ থাকছে অতিথিদের জন্য। সারারাত ধরে অনুষ্ঠান চলার জন্য ব্যবস্থা রয়েছে মিডনাইট মিলের। সেই সংখ্যাও ৮৫। মূলত বিদেশী অতিথিদের জন্য এই সকল পথ রান্না করা হবে। নির্দিষ্ট প্রোটোকল মেনেই তৈরি হবে এই বিশেষ পদগুলি। 

এখানেই শেষ নয়, প্রাক-বিয়ের আসরে থাকবে ইন্দ্র স্পেশাল সাড়াপা ফুড কাউন্টার। সেখান থেকে ভুট্টে কি কিস, পোহা জিলিপি, ইনদওরি কচুরি, খোপরা প্যাটিস এবং উপমার মতো পদ পরিবেশন করা হবে অতিথিদের। 

পাশাপাশি, তিন দিনের বিয়ের আসরের ড্রেস কোডও রয়েছে সম্পূর্ণ ভিন্ন। বিয়ের আসরে নামকরণও করা হয়েছে আলাদা আলাদা। প্রথম দিনের অনুষ্ঠানের নাম ইভিনিং ইন এভারল্যান্ড। এইদিনের বিস্কুট এলিগ্যান্ট ককটেল। 

দ্বিতীয় দিনের ড্রেস কোড জঙ্গল ফিভার। অন্তিম দিনে রয়েছে দুটি ইভেন্ট। প্রথমটি টাস্কার ট্রেইলস, যার ড্রেস কোড ক্যাজুয়াল চিক। দ্বিতীয় ইভেন্টের নাম হস্তাক্ষর। 

এই ইভেন্টে ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকে সেজে উঠবেন অতিথিরা।‌ শুধু ভারত নয়, প্রাক-বিয়ের এই চোখ ধাঁধাঁনো আসরের আয়োজন দেখতে তাকিয়ে রয়েছে বিশ্বের নানা দেশ।






‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন