Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৩ মার্চ, ২০২৪

বনগাঁয় আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রেমিকের বাড়িতে ভাঙচুর

 ‌

Lover-house-vandalized

সমকালীন প্রতিবেদন : আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রেমিকের বাড়িতে ভাঙচুর চালালো প্রেমিকার প্রতিবেশী ‌এবং পরিবারের লোকেরা। রবিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার পশ্চিমপাড়া এলাকায়। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ বাহিনী পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবকের নাম সায়ক সাহা বাড়ি বনগাঁ থানার পশ্চিমপাড়া এলাকায়। মৃত প্রেমিকার নাম পিয়ালী সরকার বাড়ি বনগাঁ থানার কালপুর এলাকায় প্রেমিকার পরিবারের অভিযোগ, বছর পাঁচেক ধরে পিয়ালীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিল সায়কের।

এই সম্পর্কের জেরে তারা ঘনিষ্ঠভাবেই মেলামেশা করতো। এদিকে, পেশায় রাজমিস্ত্রি পিয়ালীর বাবা পিয়ালীকে অন্যত্র বিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন। পিয়ালী সেকথা সায়ককে জানায়। এই পরিস্থিতিতে সায়ককে বিয়ের কথা জানায় পিয়ালী।

পিয়ালীর পরিবারের অভিযোগ, সায়ক পিয়ালীকে বিয়ে করতে অস্বীকার করে এবং বিষ খেয়ে আত্মহত্যার কথা বলে। এই ঘটনার পর পিয়ালী বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। অসুস্থ পিয়ালীকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সেখানেই তার মৃত্যু হয়।

এই ঘটনার পর রবিবার পিয়ালীর পরিবারের সদস্য এবং পরিজনেরা সায়কদের বাড়িতে হাজির হন। আর তারপরই উত্তেজিত হয়ে তারা সায়কদের বাড়িতে ভাঙচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। 

পরে সায়কের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন পিয়ালীর পরিবারের লোকেরা। সায়কের বাবাকে আটক করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন