Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

বাগদায় ৬টি বাড়ির বিচুলি ও পাটকাঠির গাদায় আগুন

  

Silly-Gadaya-fire

সমকালীন প্রতিবেদন : রাতের অন্ধকারে পর পর ৬ টি বাড়ির বিচুলি এবং পাটকাঠির গাদায় আগুন ধরিয়ে দেওয়া হল। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার রনঘাট গ্রাম পঞ্চায়েতের হরিহরপুর গ্রামে।


স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন গভীর রাতে এলাকার ছটি বাড়িতে বিচুলির গাদা এবং পাটকাঠির গাদায় আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা সেই আগুন দ্রুত নিভিয়ে ফেলেন। 

পরবর্তীতে ঘটনাস্থলে যায় বাগদা থানার পুলিশ। এরপর বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরিতোষকুমার সাহা।

রাজনৈতিক শত্রুতার কারণেই এইভাবে বিচলির গাদা ও পাটকাঠির গাদায় আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন রবিউল মন্ডল নামে এক ভুক্তভোগী। 

যদিও এই বিষয়ে বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পরিতোষ কুমার সাহা বলেন, অসামাজিক লোকজন এই ধরনের আগুন ধরানোর ঘটনা ঘটিয়েছে বলে মনে হচ্ছে। এর মধ্যে কোন রাজনৈতিক শত্রুতা বা অভিসন্ধি নেই বলেই তিনি মনে করেন। 

এব্যাপারে তিনি আরও জানান, 'পুলিশ প্রশাসনকে জানিয়েছি, সঠিক তদন্ত করে দোষীদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নিতে।' পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন