Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

কনসার্ট শেষে সেল্ফি তোলার আবদারে রেগে গেলেন গায়ক রূপম ইসলাম

Rupam-Islam

সমকালীন প্রতিবেদন : ‌বাংলার রকস্টার নামে পরিচিত রূপম ইসলাম। বর্তমান প্রজন্মের কাছে রূপমের গান যেন নেশার মতো হয়ে উঠেছে। তাই বিগত কয়েকদিন ধরেই রূপম ইসলামের শো চলাকালীন অনুষ্ঠানস্থলে অনিয়ন্ত্রিত ভিড় দেখা গেছে। 

আর তাতে পুলিশের লাঠি চালানোর মতো ঘটনা বারবার ঘটেছে। এবার এসবের মাঝেই ভাইরাল হল একটি ভিডিয়ো, যা নিয়ে এখন তুমুল চর্চা সোশ্যালে। কেউ কেউ যেমন গায়কের নিন্দে করলেন, তেমনই আবার বহু অনুরাগী এসে দাঁড়ালেন গায়কের পাশে। 

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো জ্যাকেট পরে কল্যানীতে একটি অনুষ্ঠান শেষে কোনও একটি গেষ্ট হাউসে ফিরছেন রূপম। তাঁর চোখেমুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। গায়কের সঙ্গে রয়েছে তাঁর টিমও। 

হঠাৎ দেখা গেল, পিছন থেকে রূপমকে ডাকতে শুরু করলেন কিছু অনুরাগী। করতে থাকলেন ফোটো আর সেলফি তোলার লাগাতার আবদার। এমনকী আবাসনে ঢোকার পরেও পিছু ছাড়ে না তারা। 

এরপর দেখা যায়, চরম বিরক্ত হয়ে পিছন ফিরে চিৎকার করে ওঠেন রূপম। শুধু তাই নয়, এমন কিছু কথাও বলেন, যা অশালীন শোনায়। আর এই ঘটনাকে ঘিরে নিন্দার ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ার নীতিপুলিশরা। 

গায়কের বিরুদ্ধে সালিশি চালিয়ে কেউ লিখলেন, একজন গায়ক তখনই পূর্ণতা পাবে, যখন তাঁকে ভালোবাসবে তাঁর শ্রোতারা। কিন্তু সেই শ্রোতাদের এভাবে গালাগাল করা কি আদৌ ভদ্রতা। 

ছবি তুলতে না ইচ্ছে করলে না দেখা করুন। পাত্তা না দিয়ে চলে যান। এভাবে অশালীন শব্দ ব্যবহার করার কি যুক্তি।’ যদিও অনেকেই কথা বলেছেন রূপমের হয়ে। একজন লিখলেন, ‘মানুষের বোঝা উচিত, তারকাদেরও ব্যক্তিগত মুহূর্তের দরকার হয়। সবসময় মাথা ঠান্ডা রাখা তাঁদের পক্ষেও সম্ভব নয়।’ 

অপরজন লিখলেন, ‘আমার তো মনে হয় না রূপমদা কোনও ভুল করেছেন। এভাবে পিছনে ধাওয়া করলে যে কোনও মানুষই রেগে যাবে।’ তবে কোন দল ঠিক, আর কারা ভুল, তা এখনো বিচার্য বিষয়।



 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন