Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

সোনি টিভি খুললে কেবিসির মঞ্চে আর দেখা যাবেনা অমিতাভ বচ্চনকে, চিরতরে সঞ্চালনার কাজকেও গুডবাই

 

Amitabh-Bachchan

সমকালীন প্রতিবেদন : অমিতাভ বচ্চনকে বলিউডের এক মাইলফলক বলা চলে। দীর্ঘ সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত এই বর্ষীয়ান অভিনেতা। একটা সময় 'হার্টথ্রব' নায়ক ছিলেন তিনি। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অমিতাভ তাঁর অভিনয় কেরিয়ারের গতি কিছুটা কমিয়ে দেন। 

বিগত কয়েক দশকে হাতেগোনা কয়েকটি ছবিতেই অভিনয় করেছেন এই অভিনেতা। তবে এই সময়ে কিন্তু পর্দার থেকে দূরে সরিয়ে রাখেননি নিজেকে। বরং দীর্ঘ ২৩ বছর ধরে সোনি টিভিতে 'কৌন বনেগা ক্রোড়পতি' নামক শোয়ের সঞ্চালনার দায়িত্বে তাঁকে দীর্ঘদিন দেখে আসছেন ভারত তথা বিশ্ববাসী। 

এই শো এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে KBC বলতে অনেকে 'বিগ-বি'-কেই চেনেন। তবে এবার সেই যাত্রাপথে ইতি টানলেন অমিতাভ। এবার থেকে এই শোয়ের সঞ্চালকের 'হট সিটে' আর দেখা যাবে না তাঁকে। 

আর সেই পরিচিত কন্ঠস্বরে শোনা যাবেনা, 'দেবীও অউর সজ্জনও....' শীর্ষক কোনো উক্তি। সম্প্রতি, এই শোয়ের ১৫ তম সংস্করণের শেষ এপিসোড সম্প্রচারিত হয় টিভিতে। স্মৃতিচারণার মধ্য দিয়ে এই শো'কে বিদায় জানাতে গিয়েই এদিন আবেগী হয়ে পড়লেন অমিতাভ।

এই শোয়ের শেষ এপিসোডে কাঁপা গলায়, আবেগী সুরে বিগ-বি বলেন, 'অদ্য শেষ রজনী। দেবীও অউর সজ্জনও…, আজকের পর থেকে এই মঞ্চ আর কখনও সেজে উঠবে না। এবার আমার বিদায় নেওয়ার পালা। কাল থেকে আমি আর আপনাদের কাছে আসব না- একথা বলার সাহস কিংবা ইচ্ছে, কোনওটাই আমার নেই। প্রতিটা শুরুরই একটা শেষ থাকে…।' 

এই কথা শুনে এদিন উপস্থিত দর্শকরা তাঁকে বলেন, 'আমরা ঈশ্বরকে দেখিনি ঠিকই, কিন্তু উনি ঈশ্বরের প্রিয় সন্তান।' একথার জবাবে অমিতাভ আবেগী সুরে বলেন, 'আপনাদের এই এক একটা হাততালি আমার কাছে প্রতিটা নিঃশ্বাসের মতো। আপনারাই আমার বন্ধু। আপনারা যা বলেন, আমি শুনি। আপনাদের ইচ্ছেপূরণ করার চেষ্টা করি।' 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন