Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

টলিপাড়ার তারকারা সাক্ষী থাকলেন বাঙালিয়ানায় ভরা সন্দীপ্তা-সৌম্যর বিয়েতে

 

Sandipta-Soumya-marriage

সমকালীন প্রতিবেদন : শীতের মরশুম শুরু হতেই টলিপাড়ায় একেবারে সাজ সাজ রব। ছোট পর্দা, বড় পর্দার তারকাদের ঢালাও বিয়ে হচ্ছে এই অগ্রহায়ণেই। এর মাঝে লক্ষ্মীবারে সেন বাড়ির লক্ষ্মী মেয়ে সন্দীপ্তা তাঁর মনের মানুষ সৌম্যর সঙ্গে নতুন জীবন শুরু করলেন। 

মিস টু মিসেস হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। মিস সেন টু মিসেস মুখোপাধ্যায়ের জার্নির শুরুটা ফেয়ারিটেলের থেকে কম কিছু নয়। সন্দীপ্তা-সৌম্যর রূপকথার বিয়ের প্রতিটি মুহূর্ত দেখার অপেক্ষায় ছিল ভক্তরা। সকলের সাধ পূরণও করেছেন নববধূ সন্দীপ্তা। 

বৃহস্পতিবার সকাল থেকেই আবহাওয়া ছিল খুবই খারাপ। ব্যাঙ্কোয়েটের বাইরেই খোলা ছাদের নীচে বিয়ের আয়োজন হওয়ার কথা ছিল। কিন্তু, পরিস্থিতির জন্য বাধ্য হয়েই ভাবনাচিন্তায় বদল আনতে হয়েছে। 

বাগান ছেড়ে ব্যাঙ্কোয়েটের মধ্যেই বিয়ের যাবতীয় ব্যবস্থা করতে হয়েছে মিসেস ভট্টাচার্যকে। মহিলা পুরোহিত বিয়ে দিয়েছেন সন্দীপ্তা-সৌম্য। বৈদিক মতে বিয়ে হয়েছে দুজনের। বিয়েতে ফুশিয়া রঙের বেনারসিতেই দেখা গেল নায়িকাকে। 

সৌম্য সাজলেন হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে। পাশে ছিলেন তাঁর প্রিয় বান্ধবীরা। সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, সোহিনী সরকার, আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ দাসের মতো বহু টলিউড তারকারা উপস্থিত ছিলেন নতুন বর-কনেকে শুভেচ্ছা জানাতে। 

বিয়ের রীতিনীতির মতোই খাবারের মেনুতে ছিল বাঙালিয়ানার ছোঁয়া। কড়াইশুঁটির কচুড়ি, ছোলার ডাল, বাসন্তী পোলাও, কষা মাংস, চিংড়ির মালাইকারির মতো হরেক পদ ছিল বিয়ের ভোজে।

সৌম্যর সঙ্গে বেশ কিছু বছরের প্রেম নায়িকার। প্রথমের দিকে সম্পর্ককে আড়ালে রাখলেও পরবর্তীকালে নিজের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি তাঁরা। আগে নায়িকাকে পর্দায় দক্ষ হাতে সংসার সামলাতে দেখেছেন দর্শকেরা। বাস্তবে তিনি কতটা সংসারী, সেটাই এখন দেখার।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন