Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

বনগাঁর কলমবাগান এলাকায় বিজেপির রাস্তা অবরোধ

 ‌

Road-block

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূল এবং বিজেপি একে অপরের বিরুদ্ধে মারধোরের অভিযোগ তুললো। দুপক্ষই একে অপরের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে। পাশাপাশি, রাস্তা অবরোধ করে দোষীকে গ্রেপ্তারের দাবি জানালো বিজেপি।

সোমবার দুপুরে বনগাঁ থানার কলমবাগান এলাকায় বনগাঁ–বাগদা সড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা। তাদের অভিযোগ, রবিবার রাত আটটা নাগাদ স্থানীয় বিজেপি কর্মী প্রণব ঘোষ, তন্ময় বিশ্বাসেরা কলমবাগান বাজার এলাকায় বসে গীতাপাঠের অনুষ্ঠান নিয়ে আলোচনা করছিলেন৷

তাদের অভিযোগ, এই সময় স্থানীয় গাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সীমা পান্ডের স্বামী, তৃণমূল শ্রমিক নেতা অভিজিৎ শর্মা দলবল নিয়ে প্রণব এবং তন্ময়ের উপর চড়াও হয়ে মারধর করে। রাতেই তারা অভিজিৎ শর্মার বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত অভিজিৎ শর্মাকে অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে এদিন দুপুরে বনগাঁ–বাগদা সড়ক আধ ঘন্টা ধরে অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। এই অবরোধের ফলে ব্যস্ততম এই রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে অবরোধ তুলে নেওয়া হয়।

এব্যাপারে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল হুমকির সুরে বলেন, 'আজ আমরা প্রতীকী অবরোধ করে অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেপ্তারের দাবি জানালাম। ৪৮ ঘন্টার মধ্যে পুলিশ তাকে গ্রেপ্তার না করলে বিজেপি কর্মীরা বনগাঁ থানা ঘেরাও করবে।'‌

অন্যদিকে, তৃণমূল শ্রমিক নেতা অভিজিৎ শর্মার অভিযোগ, দিন দুই আগে তারা যখন গাঁড়াপোতা এলাকায় নিজেদের দলীয় কার্যালয়ে বসেছিলেন, তখন বিজেপির কয়েকজন কর্মী মমতা ব্যানার্জী, অভিষেক ব্যানার্জীর নামে খারাপ কথা বলছিলেন। 

এর প্রতিবাদ করায় ওই বিজেপি কর্মীরা তাকে মারধোর করে বলে অভিজিৎ শর্মার অভিযোগ। তিনিও পুলিশের কাছে আলাদা অভিযোগ দায়ের করেছেন। দুপক্ষের একে অপরের বিরুদ্ধে মারধোর এবং অভিযোগ দায়েরের ঘটনাকে কেন্দ্র করে সরগরম ওই এলাকার রাজনীতি।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন