Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

ছয় মেরে স্টেডিয়ামের কাঁচ ভেঙে দেওয়ার ক্ষমতা রয়েছে কেকেআর-এর এই প্লেয়ারের

 

KKR-player

সমকালীন প্রতিবেদন : কেকেআর-এর মতোই ভারতীয় দলেরও ক্রমে নির্ভরযোগ্য ব্যাটার হয়ে উঠছেন রিঙ্কু সিং। সেন্ট জর্জ পার্কের গেকেরবারহা'তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি ২০ ম্যাচে বিশাল ছক্কা মেরে মিডিয়া বক্সের কাচই ভেঙে দিলেন এই তরুণ ক্রিকেটার। 

ভারতের হয়ে আন্তর্জাতিক টি২০ খেলতে নেমে সপ্তম ইনিংসেই প্রথম অর্ধশতরান করলেন তিনি। তাঁর ৩৯ বলের ৬৮ রানের ঝকঝকে ইনিংস দেখে মুগ্ধ দর্শক সহ ক্রিকেট বিশেষজ্ঞরাও। রিঙ্কু ম্যাচের পর জানিয়েছেন, তিনি ঘুণাক্ষরেও জানতেন না তাঁর মারা ছয়ে ভেঙে গিয়েছে কাচ। তার জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। 

এদিকে, অনেক বছর হল অবসর নিয়েছেন যুবরাজ সিং। তাঁর পরিবর্তে এখনও একজন সঠিক পরিবর্তকে খুঁজে পায়নি ভারত। তবে সাম্প্রতিক সময়ে রিঙ্কু সিংয়ের যা পারফরম্যান্স, তা দেখার পরে অনেকের মতেই রিঙ্কু ভারতের হয়ে যুবরাজ সিংয়ের ভূমিকা পালন করতে পারেন। 

সেই তালিকায় অন্যতম প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও। তাঁর মতে, যুবরাজ সিং ভারতীয় ক্রিকেটের জন্য যা করেছেন, তাঁর ভগ্নাংশ যদি রিঙ্কু করতে পারেন, তাহলেই তিনি তারকা হয়ে উঠবেন।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সুনীল গাভাস্কার বলেন, 'ভারতীয় দলের সদস্য রিঙ্কু সিংয়ের উপর দলের আশা ভরসার জায়গা অনেকটাই বেশি। দল চাইছে রিঙ্কু সিং ভারতের হয়ে দ্বিতীয় যুবরাজ সিং হয়ে ওঠুন। যুবির মতো নির্ভরশীল ব্যাটিং করুন। 

ফলে ভারতীয় ক্রিকেটের জন্য যুবরাজ যা করেছেন, তার ভগ্নাংশও যদি রিঙ্কু করে উঠতে পারেন, তাহলে ও অসাধারণ কিছু অ্যাচিভ করবে।’  উল্লেখ্য, রিঙ্কু সিং কিছুদিন আগেই ভারতীয় দলে জায়গা পাকা করেছেন। 

তারপর থেকে পর পর যে সিরিজে তিনি খেলেছেন, সেখানে তাঁর পারফরম্যান্স যথেষ্ট ভালো ছিল। ধীরে ধীরে নির্ভরযোগ্য ফিনিশার হয়ে উঠছেন তিনি।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন