Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

চোটের কারণে হার্দিক পান্ডিয়ার আইপিএল খেলা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা

 

Hardik-Pandya

সমকালীন প্রতিবেদন : অনেক ঢাক ঢোল পিটিয়ে হার্দিক পান্ডিয়াকে ট্রেডিংয়ে গুজরাট থেকে মুম্বইয়ে এনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। বলা হয়েছিল, ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আলোচনা না করেই মুম্বইয়ের তরফে সরাসরি দলবদলের প্রস্তাব দেওয়া হয়েছিল গুজরাটের গত সিজনের ক্যাপ্টেনকে। 

সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই এবার হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় সমস্যায় পড়তে চলেছে নীতা আম্বানির দল। জানা যাচ্ছে, পুরো আইপিএলেই অনিশ্চিত তারকা অলরাউন্ডার। বিশ্বকাপে পুনেতে ১৯ অক্টোবর বাংলাদেশ ম্যাচে চোটের কবলে পড়েছিলেন তিনি। 

লিটন দাসের স্ট্রেট ড্রাইভ আটকাতে গিয়ে গোড়ালি মচকে যায় তারকার। তারপর থেকে মাঠের বাইরেই রয়েছেন তিনি। ভাবা হয়েছিল, জানুয়ারিতে ঘরের মাঠে আসন্ন আফগানিস্তানের বিরুদ্ধে টি ২০ সিরিজে হয়তো কামব্যাক করবেন তিনি। 

তবে এখন খবর, চোটের কারণে স্রেফ আফগানিস্তান সিরিজ-ই নয়, বিশ্বকাপের আগে আইপিএলেই না-দেখতে পাওয়া যেতে পারে তাঁকে। আর এই জল্পনার মাঝেই মুখ খুললেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। 

বোর্ড সচিব জয় বলেন, ‘প্রতিদিন আমরা হার্দিকের চোটের দিকে নজর রাখছি। ও এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে আছে। চোট সারিয়ে সুস্থ হওয়ার জন্য হার্দিক খুব পরিশ্রম করছে। যে মুহূর্তে হার্দিক খেলার জন্য তৈরি হয়ে যাবে, বোর্ড সে কথা জানিয়ে দেবে। আফগানিস্তান সিরিজ়ের আগেও হার্দিক সুস্থ হয়ে উঠতে পারেন। তবে এখনই কিছু বলা যাচ্ছে না।’

হার্দিক খেলতে না পারলে কে ক্যাপ্টেন হবেন, তা নুতন করে ভাবতে হবে মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্টকে। বর্তমানে হার্দিকের বদলি হিসেবে মুম্বইয়ের কাছে তিন অপশন রয়েছে- পুনরায় রোহিত শর্মা অথবা জসপ্রীত বুমরা এবং সূর্যকুমার যাদব। 

কিন্তু সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে কেউ কি হার্দিকের বদলি ক্যাপ্টেন হতে রাজি হবেন, সেটাই এখন লাখ টাকার প্ৰশ্ন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন