Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

সত্যিই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কুখ্যাত মাফিয়া দাউদ ইব্রাহিম?

Dawood-Ibrahim

সমকালীন প্রতিবেদন : খবর রটেছে, দাউদ ইব্রাহিম নাকি অসুস্থ। হাসপাতালে ভর্তি মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণ হামলার মূলচক্রী এই মাফিয়া। সূত্রের খবর, শরীরে বিষক্রিয়ার জেরেই করাচির হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা হাসপাতাল। 

আন্ডারওয়ার্ল্ড ডনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই পাকিস্তান জুড়ে ইন্টারনেট পরিষেবাও ব্যাহত হচ্ছে বলে জানা গিয়েছে। তবে সরকারিভাবে দাউদের অসুস্থতা নিয়ে কিছু জানানো হয়নি। যদিও দাউদের অসুস্থতার খবরে তোলপাড় আন্তর্জাতিক মহল।

সূত্রের খবর, গত দুদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন দাউদ। হাসপাতালের একটি ফ্লোর একেবারে খালি করে দেওয়া হয়েছে তাঁর জন্য। চিকিৎসক ও পরিবারের একেবারে ঘনিষ্ঠরা ছাড়া কেউই দেখা করতে পারছেন না দাউদের সঙ্গে। 

প্রাথমিকভাবে খবর, বিষ খাওয়ানো হয়েছে কুখ্যাত ডনকে। তাঁর শারীরিক অবস্থা বেশ আশঙ্কাজনক বলেই সূত্রের খবর। যদিও দাউদের পরিবার বা করাচির হাসপাতালের তরফে এই নিয়ে কিছুই বলা হয়নি।

এব্যাপারে মাফিয়ার ভাই জানিয়েছেন যে, সুস্থ আছেন দাউদ 'ভাই'। ছোটা শাকিল এই বিষয়ে বলেন, "ভাইয়ের মৃত্যুর খবর সম্পূর্ণটাই ভিত্তিহীন।" পাকিস্তানে দাউদের সঙ্গে শাকিল দেখা করেছে বলে খবর। 

আর তারপরই দাউদের সুস্থতার খবর নিশ্চিত করেছে ডনের সঙ্গী শাকিল। গোয়েন্দা সূত্রও দাউদকে বিষ প্রয়োগ করার খবর অস্বীকার করেছে। পাকিস্তানের অন্যান্য মিডিয়াগুলি এই প্রতিবেদনগুলিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেয়। 

পাক সংবাদমাধ্যমগুলি ভারতের বিরুদ্ধে দাউদের স্বাস্থ্য সম্পর্কে মিথ্যা গুজব ছড়ানোর এবং তাঁর সমর্থকদের মধ্যে আতঙ্ক ও বিভ্রান্তি তৈরি করার অভিযোগও করেছে। যদিও দাউদ রহস্য এখনো সমাধান হচ্ছে না সেভাবে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন