Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

নিলাম টেবিল থেকে একঝাঁক তরুণ ক্রিকেটারকে দলে নিলো কেকেআর

 

Young-cricketers

সমকালীন প্রতিবেদন : আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্স মোট ১০ জন ক্রিকেটারকে ঘরে তুলেছে। এবার ২৩ জন সদস্য নিয়ে কলকাতার স্কোয়াড একেবারে ভরা সংসার। এই নিলাম অনুষ্ঠানে কলকাতা ৩২.৭ কোটি টাকা নিয়ে নেমেছিল। শেষপর্যন্ত তাদের কাছে আর ১.৩৫ কোটি টাকা বাকি রয়েছে। 

কেকেআর এই নিলামে অস্ট্রেলিয়ার পেস বোলার মিচেল স্টার্ককে নেওয়ার জন্য যেভাবে ঝাঁপিয়েছিল, তাতে সবাই কার্যত অবাক হয়ে গিয়েছে। এই অজি ক্রিকেটারকে নেওয়ার জন্য শাহরুখ খানের দল ২৪ কোটি ৭৫ লাখ টাকা খরচ করেছে। 

কিন্তু স্টার্ক ছাড়া আর কাদেরকে দলে নিয়েছে নাইট শিবির? মঙ্গলবারের নিলামে শাহরুখের ফ্র্যাঞ্চাইজি আফগানিস্তানের মুজিব উর রহমানকে ২ কোটি টাকায় নিয়েছে। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজের শেরফান রাদারফোর্ডকে নিয়েছে দেড় কোটি টাকায়। 

এছাড়া, ইংল্যান্ডের গাস অ্যাটকিনসন এসেছেন ১ কোটি টাকার বিনিময়ে। অন্যদিকে, দলের উইকেটকিপার হিসেবে কেকেআর বেছে নিয়েছে কেএস ভরতকে এবং পেস বোলিংয়ের দায়িত্বে থাকবেন চেতন সাকারিয়া। এই দুজনকেই নাইট থিঙ্কট্যাঙ্ক ৫০ লাখ টাকায় নিয়েছে।

এই আইপিএল-এ কলকাতার ক্যাপ্টেন হচ্ছেন শ্রেয়স আইয়ার। অন্যদিকে, ভাইস ক্যাপ্টেন করা হয়েছে নীতিশ রানাকে। এছাড়াও, নাইট শিবিরে থাকছেন রিঙ্কু সিং, রহমানউল্লাহ গুরবাজ, জেসন রয়, মিচেল স্টার্ক, শেরফান রাদারফোর্ড, মণীশ পাণ্ডে, সূয়শ শর্মা, অনূকুল রায়‌। 

রয়েছেন অঙ্গকৃষ রঘুবংশী, রমনদীপ সিং, হর্ষিত রানা, মুজিব উর রহমান, গাস অ্যাটকিনসন, চেতন সাকারিয়া, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী, সাকিব হুসেন, কেএস ভরত, আন্দ্রে রাসেল, ভেঙ্কটেশ আইয়ার, সুনীল নারিন। এই দল নিয়ে কি বাজিমাত করবেন গৌতম গম্ভীর?‌ সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন