Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে ফিরতে হল বিশ্বসুন্দরী ঐশ্বর্যকে, ডিভোর্সের পথে ঐশ্বর্য?

 ‌

Aishwarya-Abhishek

সমকালীন প্রতিবেদন : ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে। তারা প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাঁদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাঁদের নানা আচরণেই। 

এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তাঁর বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে, এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বর্যর হাত থেকেও গায়েব বিয়ের আংটি।

যে আংটিকে আগলে রাখতেন জুনিয়ার বচ্চন ঘরনি। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন! এমন অনেক উদাহরণ রয়েছে, যা ইঙ্গিত দেয় বচ্চন পরিবার মোটেও ভালো নেই।

সম্প্রতি মুম্বই থেকে প্রকাশিত হওয়া এক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ঐশ্বর্য এখন আলাদাভাবে থাকছেন। সেখানে উল্লেখ করা হয়েছে যে, ঐশ্বর্য নাকি বচ্চন হাউজ 'জলসা'‌ থেকে বেরিয়েও এসেছেন। 

বিনোদন পোর্টালের দাবি অনুযায়ী, ঐশ্বর্যকে সরিয়ে দেওয়া হয়েছে এবং তাই তিনি তাঁর মা বৃন্দা রাই এবং তাঁর পরিবারের সঙ্গেই এখন রয়েছেন। এমনকী এমনটাও দাবি করা হয়েছে যে, ঐশ্বর্য এবং জয়া বচ্চন নাকি এখন কথাও বলেন না। 

এর ফলে পরিবারে কলহ আরও বেশি করে দেখা দিয়েছে। এমনকী শ্বেতা বচ্চনও নাকি এখন পুরোপুরি জলসায় থাকছেন। যা পরিবারের মধ্যে লড়াই আরও বাড়িয়ে দিয়েছে বলে মনে করা হচ্ছে। 

অভিষেক ও ঐশ্বর্যর ১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। 

শোনা যাচ্ছে, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য। তবে কি সত্যি রাগ, অভিমান ভুলে আর কাছাকাছি আসা হবে না অভিষেক-ঐশ্বর্যর? বিচ্ছেদই ভবিতব্য তাঁদের? 

হাজারও প্রশ্নের মাঝে নীরব বচ্চন পরিবার। আসলে সত্যি বলতে একটা ভাঙা সম্পর্কের চেয়ে খারাপ কিছু আর হতে পারে না। বিশেষ করে সন্তানের জন্য মা-বাবার আলাদা হয়ে যাওয়াটা আরও যন্ত্রণার। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন