Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

বাংলা সিনেমায় এবার একসঙ্গে অভিনয় করবেন টলিউডের ৩ সুপারস্টার

 

3-Superstars-of-Tollywood

সমকালীন প্রতিবেদন : বলিউডে এখন শুরু হয়েছে এক নতুন ট্রেন্ড। মহাতারকারা একে অপরের ছবিতে এসে চমক দিচ্ছেন দর্শকদের। কয়েকমাস আগেই শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে দেখা গেছে তারই চিরপ্রতিদ্বন্দ্বী সলমন খানকে। 

পাল্টা ভাইজানের ‘টাইগার ৩’ সিনেমায় দেখা দিলেন বাদশা শাহরুখ। ‘টাইগার ৩’-এর ক্লাইম্যাক্সে দেখা গেল হৃত্বিক রোশনকেও। আর এবার টলিউডে এমনটা হতে চলেছে বলে জানা গেছে। কিন্তু কবে সেটি হতে চলেছে? দেখুন।

এই মুহূর্তে টলিউডে মূল ধারার ‘মশালা’ ছবিতে নিজেকে ধরে রেখেছেন জিৎ। অন্যদিকে, সেখান থেকে বেরিয়ে এসে দেব অন্য ধারার ছবিতে নিজেকে আবিষ্কার করছেন। আর এই দুই ধারার মধ্যে সমতা বজায় রেখে চলেছেন ইন্ডাস্ট্রির ‘অভিভাবক’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

এই তিনজনকে একসঙ্গে কি ছবিতে দেখা যাবে না? এই প্রশ্নের উত্তরে জিৎ বলেন, ‘কিছু দিন আগে মুম্বইগামী বিমানে বুম্বাদার সঙ্গে দেখা। কথাও হল। উনি এই রকম ছবির প্রস্তাব দিয়েছেন। আমার তো কোনও সমস্যা নেই।’ তবে বলিউডের তুলনায় জিৎ একটু ভিন্ন মত পোষণ করেন। 

অভিনেতার মতে, ক্যামিয়ো নয়, সমান্তরাল চরিত্রে যদি তিনজনকে হাজির করা যায়, তা হলে সেটা সবথেকে ভাল। জিৎ বললেন, ‘তিনজনে একসঙ্গে কাজ করতে পারলে আমার তো ভালই লাগবে। আমার মনে হয় দর্শকও সেটা চাইবেন। এখন শুধু সঠিক গল্পের অপেক্ষায় রয়েছি।’

উল্লেখ্য, এর আগে বাংলার এই তিন সুপারস্টার একে অপরের সঙ্গে ছবি করলেও একসঙ্গে তিনজনকে কোনও ছবিতে দেখা যায়নি। ‘দুই পৃথিবী’ ছবিতে জুটি বেঁধেছিলেন দেব এবং জিৎ। 

অন্যদিকে ‘জুলফিকার’ এবং ‘কাছের মানুষ’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন প্রসেনজিৎ এবং দেব। তা হলে কি এবার তিনজনকে একসাথে দেখা যাবে এক সিনেমায়? উত্তরের অপেক্ষায় রয়েছে টলিপাড়া।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন