Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

নাইট শিবিরে কামব্যাক করেই দলকে ঢেলে সাজাতে চাইছেন গৌতম গম্ভীর

 

Kolkata-Knight-Riders

সমকালীন প্রতিবেদন : গত সপ্তাহেই শেষ হয়েছে ক্রিকেট বিশ্বকাপ। তবে এর মাঝেই এবার শুরু হয়ে গিয়েছে আইপিএল নিয়ে চর্চা। আগামী সিজনের আইপিএল’এর উন্মাদনা এখন তুঙ্গে। এবার কলকাতা নাইট রাইডার্স শিবির থেকে উঠে এল বড় আপডেট। 

কারণ, কলকাতা দলে ইতিমধ্যে ফিরে এসেছেন গৌতম গম্ভীর। আসন্ন আইপিএলে নাইটদের মেন্টর হিসাবে দেখা যাবে তাঁকে। তবে গম্ভীরের আগমনের সাথে সাথে হয়তো বিদায়ী ঘন্টা বেজে গেল আন্দ্রে রাসেলের। 

গম্ভীরের আমলেই কলকাতা দলে আবির্ভাব ঘটেছিল রাসেলের। দীর্ঘ সময় ধরেই যুক্ত রয়েছেন দলের সঙ্গে। তবে সূত্রের খবর, এবারের কলকাতা দল থেকে বাদ পড়তে চলেছেন আন্দ্রে রাসেল। 

কারণ, বেশ লম্বা সময় ধরে কলকাতা দলের হয়ে যুক্ত থাকা রাসেল রীতিমতো ব্যর্থ হচ্ছেন ব্যাট এবং বলে। পাশাপাশি, তাঁর ফিটনেসের বেশ সমস্যা দেখা দিচ্ছে। একজন অলরাউন্ডার হিসেবে তুলনামূলকভাবে ব্যর্থ তিনি। 

গত বছর স্পিনারদের বিরুদ্ধে বেশ সংঘর্ষ করতে দেখা গিয়েছে রাসেলকে। যে কারণে এবার তাঁকে দল থেকে বাদ দিতে চলেছে নাইট শিবির। রাসেলের পাশাপাশি এই সিজনে ছেড়ে দেওয়া হতে পারে নিউজিল্যান্ডের পেসার টিম সাউদিকেও। 

এছাড়াও, নিউজিল্যান্ডের আরেক ফাস্ট বোলার লকি ফার্গুসনকেও ছাড়তে চলেছে কেকেআর। একইসঙ্গে মনদীপ সিং এবং ডেভিড উইজাকেও দলে রাখতে নারাজ গম্ভীর। এদের সাথে কলকাতার দল থেকে বাদ পড়তে পারেন বাংলাদেশের অলরাউন্ডার শাকিব উল হাসান এবং ব্যাটসম্যান লিটন দাসও। 

তাহলে নতুনভাবে কাদেরকে দলে টানতে চাইছে শাহরুখের শিবির? বিশেষ সূত্রে জানা গেছে, রাসেলের পরিবর্ত হিসাবে অস্ট্রেলিয়ার ওপেনার ব্যাটসম্যান ট্রেভিস হেডকে দলে নিতে পারে কেকেআর। 

এর আগে তিনি আইপিএল খেলেছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের হয়ে। সেই সময় ভালো প্রদর্শন দেখাতে পারেননি হেড, তবে এবারের বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছেন এবং আইপিএলেও তিনি তাঁর নাম লেখাতে চলেছেন। 

এছাড়াও, রাজস্থান রয়্যালস থেকে ট্রেডিংয়ের মাধ্যমে যশস্বী জয়সওয়ালকে নেওয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে। গত আইপিএলে তাক লাগানো পারফর্ম করেছেন যশস্বী। কেকেআর তাঁকে নেবে কিনা, তা নিয়ে জল্পনা রয়েছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন