Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

‌গোপালনগরে ব্যবসায়ীকে গলার নলি কেটে খুন

Businessman-killed

সমকালীন প্রতিবেদন : ‌বাড়ি থেকে কিছুটা দূরে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার হল। তাঁকে গলার নলি কেটে খুন করে চাষের জমিতে ফেলে রেখে যায় দুষ্কৃতীরা। টাকাপয়সা লেনদেন সংক্রান্ত সমস্যার কারণে এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম তপন বিশ্বাস (‌‌৪৫)‌। বাড়ি উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার ফুলবাড়ি এলাকায়। তিনি টাকাপয়সা সুদে খাটাতেন। আর তাই নিয়ে যত বিপত্তি।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯ টা পর্যন্ত তিনি বাজারেই ছিলেন। এরপর বাড়ি ফিরে যাবেন বলে বাজার থেকে বের হলেও আর বাড়ি ফেরেন নি। রাত ১১ টা নাগাদ পরিবারের লোকেরা খবর পান যে, তপনকে খুন করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিবারের লোকে এবং স্থানীয়রা দেখেন যে, এলাকার একটি কৃষিজমির পাশে তাঁর গলার নলি কাটা মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দেহ বনগাঁ হাসপাতালে পাঠায়।

পরিবার সূত্রে জানা গেছে, করোনার পর থেকে অনেক টাকাপয়সা অনাদায়ী হয়ে পড়ে। আর তাই নিয়ে চিন্তিতও ছিলেন তপন। যাদের কাছে টাকা পাওনা ছিল, তাদেরকে বারে বারে তাগাদাও দিচ্ছিলেন তিনি।

অনুমান করা হচ্ছে, সেই তাগাদার হাত থেকে বাঁচতে পরিকল্পিতভাবে তপনকে খুন করা হয়েছে। তপন কাদের কাছে টাকা পেতেন, তাদের বিষয়ে খোঁজ চালাচ্ছে পুলিশ। উল্লেখ্য, বাড়িতে ৩ মাসের শিশুসন্তান সহ স্ত্রী এবং অন্যান্য সদস্যরা রয়েছেন। তপনের এই পরিণতিতে তারা অসহায় হয়ে পড়লেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন