Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

গাইঘাটায় মোবাইলের মেসেজ ডিলিট করে করুণ পরিনতি যুবকের

 

The-tragic-fate-of-the-young-man

সমকালীন প্রতিবেদন : ‌মোবাইল ফোনে কি এমন তথ্য ছিল, যার জন্য মোবাইলের সমস্ত মেসেজ ডিলিট করে নিজেকে শেষ করে দিতে হল এক যুবককে?‌ এমনই রহস্যজনক ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার বাগনা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ বাগনা এলাকার বাসিন্দা, বছর ২৮ বয়সের রিপন সরকারের ওই এলাকায় একটি সাইকেল, মোটর বাইক মেরামতির দোকান রয়েছে। আর এই কাজ করেই তিনি সংসার চালাতেন। এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিতি ছিল তাঁর।

তাঁর বন্ধু রাকেশ সরকার জানান, অন্যান্য দিনের মতো শনিবারও রাতের খাওয়া দাওয়া করে তিনি শুয়ে পড়েন। কিছুক্ষণ পর চিৎকার শুনে ঘুম থেকে উঠে জানতে পারেন যে, তাঁর বন্ধু রিপন নিজেকে শেষ করে দিয়েছে। ঘরের ভেতরেই এই কান্ড ঘটিয়েছেন তিনি।

জানালা দিয়ে এই দৃশ্য দেখার পর প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে তাঁর দেহ নামিয়ে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর এই কঠিন পরিনতির ঘটনায় হতবাক্ এলাকার মানুষ। 

প্রাথমিকভাবে জানা গেছে, এই ঘটনা ঘটানোর আগে তিনি তাঁর মোবাইল ফোনের সমস্ত মেসেজ ডিলিট করে দেন। পরিজন এবং প্রতিবেশীদের প্রশ্ন, মোবাইলে কি এমন মেসেজ ছিল, যার জন্য তাঁকে এমন কঠিন সিদ্ধান্ত নিতে হল ? ‌তাদের দাবি, এব্যাপারে যেন পুলিশ সঠিক তদন্ত করে উপযুক্ত ব্যবস্থাগ্রহন করে।



 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন