Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

রাখালদাস স্কুলের প্লাটিনাম জুবিলি উপলক্ষে ফুটবল প্রতিযোগিতা

 ‌

football-competition

সমকালীন প্রতিবেদন : ‌স্কুলের প্লাটিনাম জুবিলি উৎযাপন উপলক্ষে ফুটবল প্রতিযোগিতার আয়োজন হল। দুদিনের এই ফুটবল প্রতিযোগিতায় ৯ টি স্কুল অংশ নিল। বনগাঁর রাখালদাস হাইস্কুলের উদ্যোগে এই ফুটবল প্রতিযোগিতার আসর বসেছে স্কুলের নিজস্ব ময়দানে।

এবছরই ৭৫ বছরে পা দিয়েছে রাখালদাস হাইস্কুল। আর এই প্লাটিনাম বর্ষকে স্মরণীয় করে রাখতে স্কুল কর্তৃপক্ষ সারা বছর ধরে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে। এবছর ৪ এপ্রিল এই উৎসবের সূচনা হয়। আগামী বছরের ৪ এপ্রিল সমাপ্তি অনুষ্ঠান হবে।

উৎসবের অঙ্গ হিসেবে বৃহস্পতি এবং শুক্রবার দুদিনের ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই প্রতিযোগিতায় ৯ টি স্কুলের ফুটবল দল অংশ নিয়েছে। এই ৯ টি স্কুলের মধ্যে রাখালদাস হাইস্কুল ছাড়াও কালুপুর পাঁচপোতা হাইস্কুল, হেলেঞ্চা হাইস্কুল, ট্যাংরা কলোনী হাইস্কুল, কালীতলা বিশ্ববন্ধু হাইস্কুল, বনগাঁ হাইস্কুল, নরহরিপুর সারদাচরণ বিদ্যাপীঠ, মন্ডলপাড়া হাইস্কুল এবং আগরপাড়া নেতাজী শিক্ষা নিকেতন রয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক মনোজ সাহা জানান, বৃহস্পতিবার স্কুলের নিজস্ব মাঠে কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শুক্রবার সেমি ফাইনাল এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। অনুর্দ্ধ ১৭ বছরের ছাত্রদের এই খেলা দেখতে এদিন সাধারণ মানুষের পাশাপাশি স্কুলের শিক্ষক–শিক্ষিকারাও মাঠে উপস্থিত ছিলেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন