Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৫ জুন, ২০২৩

গোপালনগরে বিজেপির পাল্টা সভা তৃণমূলের

 

Trinamool-meeting-in-Gopalnagar

সমকালীন প্রতিবেদন : রবিবার উত্তর ২৪ পরগনার গোপালনগরের ভান্ডারকোলা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাল্টা সভা করল তৃণমূল। আর সেখানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের সমালোচনায় সরব হলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। 

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী ঠাকুরনগর ঠাকুরবাড়ির মূল মন্দিরে পুজো দিতে না পারা, সেদিন ঠাকুরবাড়ি প্রাঙ্গণে অপ্রীতিকর ঘটনার জন্য শান্তনু ঠাকুরকে দায়ী করে এদিন ব্রাত্য বলেন, শান্তনু ঠাকুর তাঁর পূর্বসুরী হরিচাঁদ ঠাকুরের আদর্শকে অসম্মান করেছেন।

তিনি অভিযোগ করেন, সেদিন কেন্দ্রীয় বাহিনী তৃণমূলের মহিলা কাউন্সিলরদের উপর উন্মত্তভাবে লাঠি চালিয়ে তাদেরকে আহত করেছেন। এর জবাব ভোটের মাধ্যমে সাধারণ মানুষকে দেওয়ার আবেদন জানান ব্রাত্য বসু।

অভিযোগের সুরে এদিন ব্রাত্য বসু বলেন, 'শান্তনু ঠাকুর এবং তার অনুগামীরা সেদিন ঠাকুরবাড়িতে প্ররোচনা দিয়েছিলেন। তারা চেয়েছিলেন যাতে ঠাকুরবাড়িতে বড় গোলমাল বাঁধে। আর মৃতদেহের লাইন পরে যায়। আর তাই নিয়ে তারা রাজনীতি করতে পারেন।'

এদিনের বক্তব্যে ফের রাম–বাম প্রসঙ্গ তুলে তাদেরকে আগামীদিনে লাঠি হাতে বিদায় নিতে হবে বলে ভবিষ্যৎবানী করেন ব্রাত্য বসু। এদিনের জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের আর এক মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর, বিধায়ক বিশ্বজিৎ দাস, শঙ্কর দত্ত, গোপাল শেঠ সহ অন্যান্যরা।





 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন