Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৪ জুন, ২০২৩

পরকীয়ার কথা জানাজানি হতেই আত্মহত্যার চেষ্টা প্রেমিক–প্রেমিকার

 ‌‌

Suicide-attempt-lover-lover

সমকালীন প্রতিবেদন : ‌পরকীয়া সম্পর্কের কথা জানাজানি হতেই আত্মহত্যার চেষ্টা করলেন প্রেমিক–প্রেমিকা। এই ঘটনায় প্রেমিকার মৃত্যু ঘটলেও ঘটনাচক্রে এখনও বেঁচে আছেন প্রেমিক। হাসপাতালে তার চিকিৎসা চলছে। উত্তর ২৪ পরগনার হাড়োয়া থানার মাদারতলা এলাকার ঘটনা।

জানা গেছে, ৩৫ বছরের শাহরুল মন্ডল এবং ২৮ বছরের আকিলা বিবি দুজনেই বিবাহিত। দুজনেরই পরিবার আছে। তার পাশাপাশি তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে এই বিবাহ বহি:‌র্ভূত সম্পর্ক চলছিল।

সম্প্রতি বিষয়টি দুই পরিবারের সদস্যরা জেনে যাওয়ায় বিপত্তি ঘটে। সামাজিক সম্মানের ভয়ে এরপর দুজনের আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন। সেই অনুযায়ী ২২ জুন তারা আলাদা আলাদাভাবে আত্মহত্যার চেষ্টা করেন।

আকিলা বিবি অ্যাসিড খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। অন্যদিকে, কীটনাশক খেয়ে  আত্মহত্যার চেষ্টা করেন শাহরুল মন্ডল। পরবর্তীতে দুজনের পরিবারই বিষয়টি জানতে পেরে দুজনকেই হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

তবে দুজনের শারীরক অবস্থাই আশঙ্কাজনক হয়ে পরায় চিকিৎসকেরা তাদেরকে কলকাতার আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করেন। অবশেষে আজ সকালে সেখানেই মৃত্যু হয় আকিলা বিবির। এখনও হাসপাতালে চিকিৎসাধীন শাহরুল মন্ডল।

এই ঘটনায় সরব হয়েছে হাড়োয়ার এক মানবাধিকার কর্মী। তিনি বলেন, ভারতীয় সংবিধানের ৪৯৭ ধারায় পরকীয়া আইন অবৈধ ছিল। সেখানে শাস্তিস্বরূপ ৫ বছর পর্যন্ত জেল হওয়ার বিধান ছিল। কিন্তু মোদি সরকার আসার পর সেই আইন প্রত্যাহার করতেই সমাজ আরও বেশি করে পরকীয়া ব্যাধিতে আক্রান্ত হয়েছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন