Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৪ জুন, ২০২৩

ফের পথদুর্ঘটনায় ‌রাতের বনগাঁ শহরে প্রাণ হারালেন এক বৃদ্ধ

 

Another-road-accident-at-night-in-Bangaon-city

সমকালীন প্রতিবেদন : ‌আবারও রাতের বনগাঁ শহর কেড়ে নিল এক বৃদ্ধের প্রাণ। বেপরোয়া ট্রাক বৃদ্ধের পায়ের উপর দিয়ে চলে গেল। আর তাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয় বৃদ্ধের দুটি পা। কিন্তু শেষরক্ষা হল না। মারাত্মক জখম বৃদ্ধকে প্রথমে বনগাঁ হাসপাতাল এবং পরে কলকাতায় নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হল ওই বৃদ্ধের। 

শুক্রবার রাত সাড়ে নটা নাগাদ মতিগঞ্জ বিএসএফ ক্যাম্পের মো‌ড়ের দিক থেকে একটি ট্রাক চাকদার দিকে যাচ্ছিল। বনগাঁ শহরের ত্রিকোন পার্ক এলাকায় আসার পর এই দুর্ঘটনা ঘটে। পঞ্চানন মালাকার নামে এক বৃদ্ধের পায়ের উপর দিয়ে পণ্য বোঝাই ওই ট্রাকের চারটি চাকা চলে যায়। পায়ের পাশাপাশি মাথাতেও চোট পান তিনি। 

এই ঘটনায় মারাত্মকভাবে জখম বৃদ্ধকে রাস্তা থেকে তুলে স্থানীয়রা তড়িঘড়ি বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে কলকাতায় স্থানান্তরিত করেন। কলকাতায় নিয়ে যাওয়ার সময় বারাসতের কাছে পৌঁছাতেই পঞ্চানন মন্ডলের কোনওরকম সাড়া না পাওয়া যাওয়ায় তাকে ফের বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত পঞ্চানন মন্ডলের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধেয় তিনি বনগাঁ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন তার নাতনিকে খাবার দিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় ত্রিকোণ পার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তারা বনগাঁ মহকুমা হাসপাতালে যান। বছর ৬৫ বয়সের ওই বৃদ্ধের বাড়ি বনগাঁর ছয়ঘরিয়া পঞ্চায়েতের ভবানীপুর গ্রামে।

উল্লেখ্য, এই ত্রিকোন পার্ক সহ শহরের একাধিক জায়গায় রাতের দিকে ট্রাকের ধাক্কায় মৃত্যু, জখম হওয়ার ঘটনা ঘটছে। এদিন ফের বেপরোয়া ট্রাকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যুর ঘটনা আবারও শহরের পথচারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। তবে কি সাধারণ পথচারীরা বনগাঁ শহরের রাস্তায় নিরাপদ নয় ? প্রশ্ন তুলছেন শহরের সচেতন নাগরিকেরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন