Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

বাগদায় তৃণমূল ছেড়ে সিপিএমে যোগ প্রাক্তন উপপ্রধানের

 

Leave-Trinamool-and-join-CPM

সমকালীন প্রতিবেদন : ‌তৃণমূলের প্রাক্তন উপপ্রধান তৃণমূল ছেড়ে সিপিএমে যোগদান করলেন। তাঁর সঙ্গে ৫০ টি পরিবার সহ শতাধিক তৃণমূল সমর্থক সিপিএমে যোগদান করলেন। তৃণমূলের ধারাবাহিক অনিয়মে বিতশ্রদ্ধ হয়ে দলত্যাগের সিদ্ধান্ত বলে দলত্যাগীদের দাবি।

এই যোগদান পর্বের ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের রনঘাট গ্রাম পঞ্চায়েত এলাকায়। রনঘাট গ্রাম পঞ্চায়েতে ১৯৯৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত কখনও তৃণমূলের উপপ্রধান আবার কখনও পঞ্চায়েত সদস্য হিসেবে কাজ করেছেন রমেন বাগ।

তাঁর অভিযোগ, সাম্প্রতিককালে বিভিন্ন ক্ষেত্রে তৃণমূলের পাহাড়প্রমাণ দুর্নীতি প্রকাশ্যে চলে এসেছে। এমন কান্ড মানসিকভাবে মেনে নেওয়া যাচ্ছে না। আর তাই তিনি তৃণমূল ছেড়ে সিপিএমে যোগদান করলেন। তিনি চান, রাজ্যে ফের সিপিএমের নেতৃত্বে সরকার পরিচালিত হোক। আর সেই লক্ষ্যেই তিনি সিপিএমের হয়ে কাজ করবেন।

এব্যাপারে সিপিএমের বাগদা এরিয়া কমিটির সদস্য সুশান্ত চক্রবর্তী বলেন, '‌দলত্যাগের প্রসঙ্গে রমেন বাগকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন, খুন, সন্ত্রাস, দুর্নীতির মাধ্যমে তৃণমূল যেভাবে সরকার চালাচ্ছে, তা তিনি নৈতিকভাবে মেনে নিতে পারছেন না।' 

এদিন রনঘাট এলাকায় একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে রমেন বাগ সহ অন্যান্যদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে যোগদান করান সিপিএমের বাগদা এরিয়া কমিটির সদস্যরা। তাঁরা মনে করছেন, আগামীদিনে আরও অনেক তৃমমূল নেতা, কর্মী তৃণমূল ছেড়ে সিপিএমে যোগদান করবেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন