Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৩ জুন, ২০২৩

বনগাঁ ও বসিরহাটে ‌বিজেপি নেতা, প্রার্থীর বাড়িতে বোমা হামলা দুষ্কৃতীদের

 

Bombing-criminals

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁয় বিজেপির বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা মারার অভিযোগ উঠলো। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগের আঙুল উঠেছে। পঞ্চায়েত নির্বাচনের আগে আতঙ্ক সৃষ্টি করার উদ্দেশ্যে এমন কান্ড ঘটানো হচ্ছে বলে অভিযোগ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বনগাঁ থানার ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের সভাইপুর এলাকার বিজেপির বুথ সভাপতি দিলীপ মজুমদারের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাতে বোমা ফাটানো হয়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয় বনগাঁ থানার পুলিশ। কারা এই ঘটনার সঙ্গে জড়িত, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ৷

ঘটনার খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে যান বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া। তিনি ঘটনাস্থল খতিয়ে দেখে বলেন, রাজ্য জুড়ে যেভাবে তৃণমূল রক্ত নিয়ে খেলা করছে, বিরোধী দলের প্রতিনিধিদের আতঙ্কিত করে তুলছে, তার নিন্দার ভাষা নেই।

এই ঘটনায় আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ থেকে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রার্থীও। ওই এলাকার বিজেপির এক প্রার্থী অভিযোগ করেন, নির্বাচনে বিজেপি প্রার্থীরা যাতে অংশ নিতে না পারেন, সাধারণ মানুষ যাতে ভোট দিতে না পারেন, তারজন্য আতঙ্ক সৃষ্টি করতেই এই ঘটনা ঘটানো হয়েছে।

যদিও তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে, নিজেরা এই কান্ড ঘটিয়ে প্রচারে আসতে চাইছে বিজেপি। এদিকে, বনগাঁর পাশাপাশি বসিরহাট মহকুমার হাসনাবাদ ব্লকের আমলানি গ্রাম পঞ্চায়েতের হরিপুর দাসপাড়াতেও বিজেপি প্রার্থীর বাড়ির সামনে বোমা ফাটানো হয়। শুক্রবার রাত ২ টো নাগাদ এই ঘটনায় ওই এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। এলাকা থেকে তাজা বোমাও উদ্ধার হয়েছে।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন