Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

পেট্রাপোল সীমান্তে মহিলা যাত্রীর কাছে থেকে সোনার বিস্কুট উদ্ধার

 

Golden-biscuit-recovery

সমকালীন প্রতিবেদন : ‌আবারও এক মহিলা বাংলাদেশি যাত্রীর কাছ থেকে সোনার বিস্কুট উদ্ধার হল। উদ্ধার হওয়া বিস্কুটের মুল্য প্রায় ২১.২৮ লক্ষ টাকা। আটক মহিলা যাত্রীকে বিএসএফের পক্ষ থেকে শুল্ক দপ্তরের হাতে তুলে দেওয়া হয়েছে।

বিএসএফ সূত্রে জানা গেছে, বুধবার পেট্রাপোল সীমান্ত দিয়ে আফেরন নামে বছর ৫৩ বয়সের এক মহিলা যাত্রী পাসপোর্ট নিয়ে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করছিলেন। সুনির্দিষ্ট খবরের ভিত্তিতে সীমান্তে কর্তব্যরত বিএসএফের ১৪৫ নম্বর ব্যাটেলিয়নের মহিলা জওয়ানেরা ওই মহিলাকে আটক করেন।

এরপর তাঁর দেহে তল্লাসী চালানোর সময় তার জুতোর ভেতর থেকে ৩ টি সোনার বিস্কুট উদ্ধার হয়। উদ্ধার হওয়া বিস্কুটে ওজন প্রায় ৩৫০ গ্রাম। দাম প্রায় ২১ লক্ষ ২৮ হাজার টাকা। আটক মহিলার বাড়ি বাংলাদেশের শরীয়তপুর জেলায়।

এরপর ওই মহিলাকে বিএসএফের পেট্রাপোল ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে সে জানায়, চিকিৎসার প্রয়োজনে সে তামিলনাড়ুর চেন্নাইতে যাচ্ছিল। 

বাংলাদেশের বেনাপোলের এক অচেনা মহিলা ওই সোনার বিস্কুটগুলি তাকে দিয়েছিল। বলেছিল, চেন্নাইয়ের মডার্ন রিসার্চ ফাউন্ডেশনে এগুলি পৌঁছে দেওয়ার জন্য। এই কাজের জন্য তাকে ২ হাজার টাকা দেওয়া হয়েছিল।  





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন